মজিদ-নাহার ফাউন্ডেশনের উদ্যোগে

ব্রাহ্মণবাড়িয়ায় ৫শ’ পরিবারের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

প্রকাশ | ০৩ এপ্রিল ২০২৪, ১১:৫১

স্টাফ রিপোর্টার,ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় মজিদ-নাহার ফাউন্ডেশনের উদ্যোগে ও প্রেসক্লাবের সহায়তায় “ঈদ আনন্দ হউক সবার” এই শ্লোগানকে সামনে রেখে ৫শত অসহায় পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অসহায় মানুষের মধ্যে ঈদ সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

মজিদ-নাহার ফাউন্ডেশনের সহ-সভাপতি এইচ.এম জাকারিয়ার সভাপতিত্বে ও প্রেসক্লাবের কার্যকরি কমিটির সদস্য ফরহাদুল ইসলাম পারভেজের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন, প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা। বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের কোষাধ্যক্ষ এনায়েত হোসেন মিঠু। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, মানবিক ডাকে সাড়া দিয়ে মজিদ-নাহার ফাউন্ডেশন যে উদ্যোগ নিয়েছে তা অনুকরণীয়। সমাজের বিত্তবানরা মানবিক দৃষ্টিকোণ থেকে এগিয়ে এলে সুন্দর ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে উঠবে। 

উল্লেখ্য, ঈদ সামগ্রীর মধ্যে ছিলো প্রতিজনের জন্য ৫ কেজি চাল, ২ কেজি আটা, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি পোলাওর চাল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, সেমাই, ট্যাংসহ ১০ ধরণের খাদ্য সামগ্রী।

যাযাদি/ এসএম