গফরগাঁওয়ে হাফেজদের মধ্যে কুরআন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

প্রকাশ | ০৬ এপ্রিল ২০২৪, ১৯:৩৮

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার হাফেজ শিক্ষার্থীদের উৎসাহিত ও অনুপ্রাণিত করা এবং পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে প্রথমবারের মতো আলোকিত গফরগাঁও আয়োজনে এবং গফরগাঁও সাংবাদিক কল্যাণ ফোরামের সহযোগিতায় কোরআন তেলাওয়াত,  ইসলামিক গজল ও কুইজ প্রতিযোগীতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়েছে।

 শনিবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় উপজেলার ঐতিহ্যবাহী দুগাছিয়া জামেয়া হোসাইনীয়া মাদরাসার মাঠে এ প্রতিযোগীতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।

গফরগাঁও সাংবাদিক কল্যাণ ফোরাম এর সভাপতি রোবেল মাহমুদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট আলেমেদ্বীন গফরগাঁও উলামা সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান সালমানী। বিশেষ অতিথি ছিলেন গফরগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিনূজ্জামান খান, গফরগাঁও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক রফিকুল বাসার ও গফরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হক বিপ্লব। এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে ছিলেন উপজেলার বিভিন্ন মাদরাসার প্রধান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

প্রতিযোগিতায় ৮টি প্রতিষ্ঠানের ২৫ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার হিসেবে সম্মাননা ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেয়া হয়। এ ছাড়া প্রতিযোগী সবাইকে সান্ত্বনা পুরস্কার দেয়া হয়।

যাযাদি/এসএস