চৌদ্দগ্রামে বাস-ট্রাকের সংঘর্ষ, নিহত-১, আহত ২৪

প্রকাশ | ০৯ এপ্রিল ২০২৪, ১০:৪৪ | আপডেট: ০৯ এপ্রিল ২০২৪, ১০:৪৬

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
ছবি-যায়যায়দিন

কুমিল্লার চৌদ্দগ্রামে হবিগঞ্জগামী বাস পিছন থেকে কাভার্ডভ্যানকে ধাক্কা দিলে শাহেদা বেগম (৫৫) নামে এক মহিলা নিহত হয়েছে। এতে আহত হয়েছে বাসটির আরও অন্তত ২৪  জন যাত্রী। নিহত শাহেদা বেগম হবিগঞ্জ জেলার মাধবপুর থানার রসুলপুর গ্রামের মৃত আব্দুর রহমানের স্ত্রী। তথ্যটি  নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার ওসি লোকমান হোসেন ।
 
চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস এবং প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত আনুমানিক ৩ ঘটিকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের  চৌদ্দগ্রাম পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সামনে চট্টগ্রাম থেকে ছেড়ে হবিগঞ্জগামী যাত্রীবাহী বাস মায়ের দোয়া পরিবহন (চঃমেঃ জ ১১- ১৭২৫) সামনে থাকা কার্ভাড ভ্যান হাবিবুল্লাহ কারগো সার্ভিস (ঢাঃমেঃ ট ২০-৫৪৫৩) এর পিছনে ধাক্কা দেয়। এসময় গুরুতর আহত বাসের যাত্রী শাহেদা বেগম নিহত হয়। আহত হয় অন্তত ২৪জন বাসযাত্রী।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মিনার হোসেন জানান, রাত তিনটা সড়ক দুর্ঘটনায় আহত বাসযাত্রী ২৪ জন কে আমরা প্রাথমিক চিকিৎসা দেই। এরমধ্যে গুরুতর আহত সুরাইয়া(২৫), নাজিয়া(১৮), জেসমিন (২৪), কিয়াম(১৩), শান্তা(১৭), ইয়াছিন(৩৩), দিতী(১৮), আল আমিন(২২), আলেয়া(২৬)সহ নয়জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, দুর্ঘটনা কবলিত যাত্রীবাহী বাস ও কার্ভাড ভ্যান থানায় নিয়ে আসা হয়েছে। নিহত শাহাদা বেগমের লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

যাযাদি/ এস