চিলমারী উপজেলা পরিষদ নির্বাচনে ১১ জনের মনোনয়নপত্র দাখিল

প্রকাশ | ১৬ এপ্রিল ২০২৪, ১২:৫৫

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

কুড়িগ্রামের চিলমারীতে প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ১১ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। সোমবার প্রার্থীরা অনলাইনে এসব মনোনয়নপত্র দাখিল করেন। 

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক।

সোমবার (১৫ এপ্রিল) বিকেল পর্যন্ত চিলমারী উপজেলায় চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন । 

চেয়ারম্যান পদের ৫ প্রার্থীরা হলেন- মো: রুকুনুজ্জামান। তিনি উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান। মো: নুরুজ্জামান আজাদ জামান। তিনি বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা। মো: রেজাউল করিম। তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বিশিষ্ট ব্যবসায়ী মো: জোবাইদুল ইসলাম বাদল ও মো: আমিনুল ইসলাম। ভাইস চেয়ারম্যান পদে মো: জাহিদ আনোয়ার ও মো: আবু হোসাইন সিদ্দিক। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোছা: আছমা বেগম, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোছা: মর্জিনা বেগম জেলি, মোছা: আঞ্জুমান আরা বেগম ও মোছা: মাহবুবা আখতারুন্নাহার।

তফসিল অনুযায়ী ১৭ এপ্রিল মনোনয়নপত্র যাচাই বাছাই , নির্বাচন কমিশনের বিরুদ্ধে আপিলের সময় ১৮ থেকে ২০ এপ্রিল, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২২ এপ্রিল, প্রতীক বরাদ্ধ ২৩ এপ্রিল এবং ভোট গ্রহণ হবে ৮ মে।

যাযাদি/ এসএম