লালপুরে সড়ক দূর্ঘটনায় অটোরিকশা চালকের মৃত্যু

প্রকাশ | ২৪ এপ্রিল ২০২৪, ২০:২০

লালপুর (নাটোর) প্রতিনিধি

নাটোরের লালপুরে সিএনজি চালিত অটোরিক্সা ও ট্রাকের সংঘর্ষে নাজিমুদ্দিন (৩০) নামক ওই অটোরিক্সা চালকের মৃত্যু হয়েছে। নিহত ওই চালক পাবনার জোতকলসা গ্রামের জগলুল হোসেনের ছেলে। বুধবার (২৪ এপ্রিল) দুপুর ২টার দিকে উপজেলার ঈশ্বরদী-লালপুর আঞ্চলিক মহাসড়কের নবীনগর নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয়সূত্রে জানা যায়, সিএনজি চালিত অটোরিক্সাটি পাবনার মালিগাছা থেকে ভাড়া নিয়ে  লালপুর নবীনগর নামক স্থানে পৌছালে অটোরিক্সাটি নিয়ন্ত্রন হারিয়ে একটি ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুছড়ে যায় এবং ঘটনাস্থলেই ওই চালকের মৃত্যু হয়। এসময় স্থানীয়রা ট্রাকটিকে আটক করে লালপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দিলে ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিস কর্মীরা নিহত চালকের লাশ উদ্ধার করেন।

লালপুর ফায়ার সার্ভিস স্ট্রেশন মাস্টার আব্দুস সালাম জানান একটি সিএনজি চালিত অটোরিক্সা ট্রাকের পিছনে ধাক্কা দিলে অটোরিক্সাটি ট্রাকের বডির ভিতরে ঢুকে দুমড়ে মুছড়ে গিয়ে ঘটনাস্থলেই সিএনজি চালকের মৃত্যু হয়।

লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদ জানান, দূর্ঘটনাস্থল থেকে নিহত অটোরিক্সা চালকের লাশ উদ্ধার করা হয়েছে এবং ট্রাকের চালক পালিয়ে গেলেও দূর্ঘটনা কবলিত গাড়িটি পুলিশ আটক করেছে। এব্যাপারে সড়ক আইনে ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/এসএস