ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল রিকশাচালকের

প্রকাশ | ২৫ এপ্রিল ২০২৪, ১৯:০৬

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে ট্রাক চাপায় সুজন মিয়া (৩২) নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকালের দিকে উপজেলার মাওনা কালিয়াকৈর সড়কের মাওনা ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুজন মিয়া (৩২) শ্রীপুর পৌরসভার কেওয়া পশ্চিম খন্ড কড়ইতলা এলাকার জয়নাল মিয়ার ছেলে। তিনি রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। 

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপ পরিদর্শক (এসআই) হেলাল উদ্দিন বলেন, প্রতিদিনের মতোই বৃহস্পতিবার সকালের দিকে  রিকশা নিয়ে বের হন সুজন মিয়া। নারী যাত্রী নিয়ে চৌরাস্তা থেকে মাওনা বাজারের দিকে যাচ্ছিলেন তিনি। মাওনা-কালিয়াকৈর সড়কের ফায়ার সার্ভিস স্টেশনের সামনে পৌছলে উত্তর দিকে ইউটার্ন নেওয়ার সময় কালিয়াকৈর গামী একটি ট্রাক সুজনের রিকশার সামনে ধাক্কা দেয়। এসময় সুজন সড়কে ছিটকে পড়লে ট্রাকের চাকায় পিষ্ট হন তিনি। 

এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় সুজন মিয়ার। এসময় রিকশায় বসা যাত্রী সম্পুর্ণ সুস্থ অবস্থায় ছিলেন। স্থানীয়দের ভাষ্য, ট্রাক ও চালককে আটক করেছে জনতা। কিন্তু ঘটনাস্থলে ট্রাক পেলেও চালককে পাওয়া যায়নি। 

এবিষয়ে শ্রীপুর  মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আকবর আলী খান  যায়যায়দিনকে বলেন," খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে  এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান"।


যাযাদি/ এম