logo
রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬

  ক্যাম্পাস ডেস্ক   ১৩ জানুয়ারি ২০২০, ০০:০০  

বেরোবিতে শিক্ষার্থীদের জন্য ব্যাংক বুথের উদ্বোধন

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরের (বেরোবি) কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার নিচতলার উত্তরাংশে মেঘনা ব্যাংক বুথের উদ্বোধন করা হয়েছে। সম্প্রতি এক অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের ভর্তি ও পরীক্ষা সংক্রান্ত বিভিন্ন ধরনের ফি জমা দেয়ার কার্যক্রমের উদ্বোধন করেন মেঘনা ব্যাংকের চেয়ারম্যান ও রংপুর-৫ আসনের সংসদ সদস্য এইচ এন আশিকুর রহমান।

ব্যাংকিং কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ার দ্বিতীয় তলায় এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেঘনা ব্যাংকের চেয়ারম্যান এইচ এন আশিকুর রহমান।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউলস্নাহ, বিএনসিসিও এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট ছাফিয়া খানম, মেঘনা ব্যাংকের পরিচালক রেহানা আশিকুর রহমান, মেঘনা ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও আদিল ইসলাম। প্রধান অতিথির বক্তব্যে মেঘনা ব্যাংকের চেয়ারম্যান বলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ব্যাংকিং সেবা দেয়ার সুযোগ করে দেওয়ায় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ জানান। দেশের ব্যাংকিং খাতকে এগিয়ে নিতে তরুণদের এ পেশায় আসার আহ্বান জানান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে