logo
রোববার ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

  শামীম হাসান   ১৬ এপ্রিল ২০১৯, ০০:০০  

ফরিদগঞ্জে অভিষেক অনুষ্ঠান

ফরিদগঞ্জে অভিষেক অনুষ্ঠান
চাঁদপুরের ফরিদগঞ্জে জেজেডি ফ্রেন্ডস ফোরামের অভিষেক অনুষ্ঠান
চাঁদপুরের ফরিদগঞ্জে জেজেডি ফ্রেন্ডস ফোরামের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বিকালে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

দৈনিক যায়যায়দিন ফরিদগঞ্জ উপজেলা সংবাদদাতা ও ফরিদগঞ্জ প্রেসক্লাব সভাপতি নুরন্নবী নোমানের সভাপতিত্বে ও শামীম হাসান সজিবের সঞ্চালনায় ফরিদগঞ্জ উপজেলা কমিটির অভিষেক অনুষ্ঠান শুরু হয়।

এ সময় বক্তরা বলেন, দৈনিক যায়যায়দিন পত্রিকার পাঠক-শুভানুধ্যায়ীদের সংগঠন ফ্রেন্ডস ফোরাম। সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের জন্য কাজ করে আসছে। এ ছাড়া বিভিন্ন সময়ে মাদক ও সন্ত্রাসবিরোধীসহ নানা কর্মসূচি পালন করে জেজেডি ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা। এ সময় তিনি আরও বলেন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের কারণে আজ আমরা সবাই বন্ধুত্বের অকৃত্রিম বন্ধনে আবদ্ধ হতে পেরেছি। এটি এমন একটি সংগঠন, যেখানে উঁচু, নিচু, বর্ণবৈষম্য ও জাতি ভেদাভেদের কোনো স্থান নেই। বন্ধুসুলভ মনের অধিকারী যে কোনো বয়সের ব্যক্তি এ সংগঠনে এসে অনেকটা স্বাধীনভাবে কাজ করে নিজের মেধা ও প্রতিভার সাক্ষর রাখতে পারেন। তার ধারাবাহিকতাই আজকে কমিটি গঠন করা হয়েছে। এ সময় বক্তারা আরও বলেন, যারা সামাজিক কর্মকান্ড নিয়ে কাজ করতে আগ্রহী, সামাজিক অবক্ষয় রোধে যারা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ, যারা সুশীল সমাজ গড়তে আত্মপ্রত্যয়ী শুধু তারাই জেজেডি ফ্রেন্ডস ফোরামের সদস্য হতে পারবেন।

পরে সর্বসম্মতিকর্মে সাংবাদিক জাকির হোসেন সৈকতকে সভাপতি এবং শামীম হাসান সজিবকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়। নির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি জাহিদুল ইসলাম ফাহিম, যুগ্ম সাধারণ সম্পাদক- মো. মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক- তারেক রহমান, সাংস্কৃতিক সম্পাদক- বাঁধন কুমার শীল, সাহিত্য সম্পাদক- ইয়াছিন দেওয়ান, ক্রীড়া সম্পাদক- কাউসার হোসেন, যুগ্ম ক্রীড়া সম্পাদক- ফরিদ হোসেন, মহিলাবিষয়ক সম্পাদক- হালিমাতুছ সাদিয়া, নির্বাহী সদস্য- রিয়াদ হোসেন, সাকিব হোসেন, ফাতেমাতুজ জান্নাত প্রিয়া ও সাহেদ হোসেন।

সাধারণ সম্পাদক

জেজেডি ফেন্ডস ফোরাম

ফরিদগঞ্জ, চাঁদপুর।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে