logo
রোববার ২২ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

  আবু বকর ছিদ্দিক সুমন   ১৬ এপ্রিল ২০১৯, ০০:০০  

হাজীগঞ্জে পুরস্কার বিতরণ

হাজীগঞ্জে পুরস্কার বিতরণ
ফ্রেন্ডস ফোরামের সদস্যদের নিয়ে বার্ষিক বনভোজন, ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান
শুভ কাজে আমাদের সঙ্গে থাকুন এবং ভালো কাজের প্রত্যয়ে এ স্স্নোগান সামনে রেখে হাজীগঞ্জ স্বর্ণকলি হাইস্কুলের শিক্ষার্থী, শিক্ষক ও ফ্রেন্ডস ফোরামের সদস্যদের নিয়ে বার্ষিক বনভোজন, ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে।

হাজীগঞ্জ স্বর্ণকলি হাইস্কুলের অধ্যক্ষ মহিবুর রহমান বিএসসির সভাপতিত্বে ও জেজেডি ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও দৈনিক যায়যায়দিন হাজীগঞ্জ সংবাদদাতা এনায়েত মজুমদারের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি হাজীগঞ্জ সরকারি পাইলট হাইস্কুলের অধ্যক্ষ মো. আবু ছাঈদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মো. হেলাল উদ্দিন মজুমদার, হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. আহছান উল্যাহ মৃধা, হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক নাজমুল আলম চৌধুরী, হাজীগঞ্জ স্বর্ণকলি হাইস্কুলের পরিচালক মো. আকবর হোসেন মৃধা, কাজী মনির হোসেন, মো. আবুল হাসেম ভূঁইয়া, মো. শহিদুল ইসলাম ও জেজেডি ফ্রেন্ডস্‌ ফোরামের সভাপতি মো. আবু ছিদ্দিক সুমনসহ প্রমুখ। অনুষ্ঠানে কোরআন তেলোয়াত করেন, স্বর্ণকলি হাইস্কুলের শিক্ষক মাওলানা মো. শাহীন।

অনুষ্ঠানের আহ্বায়ক মিজানুর রহমান দুলাল ভূঁইয়া ও আহ্বায়ক কমিটির অন্যান্য সদস্যের ব্যবস্থাপনায় দিনব্যাপী অনুষ্ঠানে সহযোগিতা করেন, বিদ্যালয়ের পরিচালক মোস্তফা কামাল, মোহাম্মদ হাবীব উল্যাহ্‌, শাহাদাত তালুকদার, মিজানুর রহমান, মনির খন্দকার, জহির আহমেদ, মাসুদ মজুমদার, রুহুল আমিনসহ পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্য ও বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আলী আশ্রাফসহ অন্য শিক্ষকরা।

এ সময় অতিথি হিসেবে সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম, স্বর্ণকলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রৌশন আরা খানম, জাহানারা বেগম, রুপালী রানী, ফাতেমা বেগম, স্বর্ণকলি কেজি স্কুলের সহকারী শিক্ষক আসাদুজ্জামান রনিসহ অন্যান্য শিক্ষক ও অতিথি এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভাপতি

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

হাজীগঞ্জ, চাঁদপুর।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে