logo
বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ৩০ কার্তিক ১৪২৬

  এস এম আরিফুল হাসান   ০৬ আগস্ট ২০১৯, ০০:০০  

শিবপুরে ফুলেল শুভেচ্ছা

শিবপুরে ফুলেল শুভেচ্ছা
নরসিংদীর শিবপুরের জনপ্রিয় শিশু শিল্পী ইফাত রাখিল রাতিনকে যায়যায়দিন ফেন্ডস ফোরাম শিবপুর উপজেলা শাখার পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হচ্ছে।
নরসিংদীর শিবপুরের জনপ্রিয় শিশু শিল্পী ইফাত রাখিল রাতিনকে যায়যায়দিন ফেন্ডস ফোরাম শিবপুর উপজেলা শাখার পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। গত ১৫ জুলাই, ২০১৯ যায়যায়দিনের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ হারুনুর রশীদ খান।

যায়যায়দিন ফেন্ডস ফোরাম শিবপুর উপজেলা শাখার সভাপতি ও শিবপুর পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর উদ্দিন মো. আলমগীরের সভাপতিত্বে ও শিবপুর উপজেলা সংবাদদাতা এস এম আরিফুল হাসানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি আলহাজ সামসুল আলম ভূঞা রাখিল, শিবপুরের শিশু শিল্পী রাতিন, সবুজ পাহাড় ডিগ্রি কলেজের অধ্যক্ষ গিয়াস উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিপস্নব চক্রবর্তী, শিবপুর প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এস এম খোরশেদ আলম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, জেজেডি ফ্রেন্ডস ফোরাম প্রতিষ্ঠালগ্ন থেকেই মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ নির্মাণে প্রতিভাদের মূল্যায়ন করে। তার ধারাবাহিকতায় আজকে শিশুশিল্পী ইফাত রাখিল রাতিনকে উৎসাহ দেওয়ার জন্য ফুলেল শুভেচ্ছা জানাচ্ছে।

উলেস্নখ্য, রাতিন শিবপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির কৃতী শিক্ষার্থী এবং শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ সামসুল আলম ভূঁইয়া রাখিল ও পলস্নীবিদু্যৎ কর্মকর্তা সুরাইয়া জেসমিনের কনিষ্ঠ কন্যা। সে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক আয়োজিত আন্তঃপ্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৯ এর দেশাত্মকবোধক গানে অংশগ্রহণ করে জাতীয় পর্যায়ে তৃতীয় স্থান অর্জন করেছে।

এ ছাড়া একই প্রতিযোগিতায় অংশ নিয়ে পলস্নীগীতিতে ঢাকা বিভাগে দ্বিতীয় স্থান অর্জন করেছে। এ ছাড়া রাতিন একজন ভালো গানের শিল্পী। সে বিভিন্ন জাতীয় দিবসসহ নানা অনুষ্ঠানে গান পরিবেশন করে অল্প সময়েই জনপ্রিয়তা অর্জন করেছেন।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

শিবপুর, নরসিংদী।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে