logo
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৬

  ফরহাদুল ইসলাম ফরহাদ   ২৪ মার্চ ২০২০, ০০:০০  

আউশকান্দিতে মতবিনিময় সভা

নবীগঞ্জের আউশকান্দিতে জেজেডি ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠনকল্পে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার স্থানীয় বাজারে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ফরহাদুল ইসলাম ফরহাদ। কর্মিসভায় আউশকান্দি ইউনিয়নে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করে।

সভাপতি তার বক্তব্যে বলেন, দৈনিক যায়যায়দিন পত্রিকার পাঠক-শুভানুধ্যায়ীদের সংগঠন ফ্রেন্ডস ফোরাম। সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের জন্য কাজ করে আসছে। এ ছাড়া বিভিন্ন সময়ে মাদক ও সন্ত্রাসবিরোধীসহ নানা কর্মসূচি পালন করে জেজেডি ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা।

এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক মো. আব্দুল কাদির, মো. জুবায়ের আহমেদ, মো. রকি মিয়া, যুগ্ম সদস্য সচিব মো. জহুর আলী নাঈম, মো. তোফায়েল আহমেদ মুন্না, সদস্য মো. আবু তাহের, মো. তাজুল ইসলাম, মো. রওশন মিয়া, মো. শামীম আহমেদ, মো. আব্দুল হাই, মো. সুজন, মো. খয়ের মিয়া, মো. আতাউর মিয়া, মো. মাহফুজ মিয়া, পাপলু মিয়া, মো. টিপু মিয়া ও মো. আনোয়ার। সভায় আগামী দুই সপ্তাহের মধ্যে জেজেডি ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।

সদস্য

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

নবীগঞ্জ, হবিগঞ্জ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে