logo
সোমবার ১৪ অক্টোবর, ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬

  সরফরাজ নেওয়াজ   ১০ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০  

কায়া রোজের উচ্ছল উপস্থাপনা

অডিশন দিতে এসে কায়ার নিজেকে বেশ ছোট মনে হলো এবং নিজে নিজে এক ধরনের নিরুৎসাহ বোধ করতে থাকলেন। কিন্তু একজন প্রযোজক এসে তাকে অপেক্ষা করতে বললেন এবং তারপর সিরিজটি সম্পকের্ ধারণা দিলেন...

কায়া রোজের উচ্ছল উপস্থাপনা
কায়া রোজ ছবি : ইন্টারনেট
টিনএজ অভিনেত্রী কায়া রোজ হামফ্রে তরুণ প্রজন্মের মধ্যে বেশ জনপ্রিয়। বিশেষ করে ইউরোপ ও আমেরিকায় রয়েছে তার অসংখ্য ভক্ত। আন্তজাির্তক খ্যাতিসম্পন্ন এই অভিনেত্রী ডানকান জোনস পরিচালিত মুন চলচ্চিত্রের মাধ্যমে টিনএজ দশর্কদের নজর কাড়েন। এছাড়া টিভি সিরিজ স্ক্রিনসের ইফি স্টোনেম চরিত্রটিও তরুণদের মধ্যে ভীষণ জনপ্রিয়। ট্রু লাভ টিভি সিরিজটিতে কায়া রোজের অভিনয়ও ছিল লক্ষ্য করার মতো। মুনের পাশাপাশি কায়া রোজ সায়েন্স ফিকশন চলচ্চিত্র ক্লাস অব দি টাইটানসে অভিনয় করেন।

কায়া রোজের জন্ম যুক্তরাজ্যের ওয়েস্ট সাসেক্সে। ১৯৯২ সালের ১৩ মাচর্ জন্মগ্রহণ করা এই তরুণীর বাবা ইংরেজ এবং মা ব্রাজিলিয়ান। যখন সে শিশু তখন তার মা-বাবার মধ্যে ডিভোসর্ হয়ে যায়। এরপর মায়ের সঙ্গেই বড় হতে থাকেন। নিজের নামের সারনেম হিসেবে মায়ের নামই ব্যবহার করতে থাকেন। মায়ের পতুির্গজ ভাষায় দক্ষ হয়ে ওঠেন। কায়ার ডিজলেক্সিয়া রোগ রয়েছে।

পুরনো কোনো অভিনয়ের অভিজ্ঞতা ছাড়াই কায়া রোজ ১৪ বছর বয়সে অথার্ৎ ২০০৭ সালে স্ক্রিনস টিভি সিরিজে অভিনয়ের সুযোগ পান। অডিশন দিতে এসে কায়ার নিজেকে বেশ ছোট মনে হলো এবং নিজে নিজে এক ধরনের নিরুৎসাহ বোধ করতে থাকলেন। কিন্তু একজন প্রযোজক এসে তাকে অপেক্ষা করতে বললেন এবং তারপর সিরিজটি সম্পকের্ ধারণা দিলেন। ধীরে ধীরে নিজের মধ্যে কনফিডেন্স চলে এলো। সুযোগ পেলেন স্বপ্নের চলচ্চিত্রে।

টিনবিষয়ক বিভিন্ন আন্তজাির্তক ম্যাগাজিনে কায়া রোজের বেশকিছু ফিচার ছাপা হয়েছে। প্রচ্ছদকন্যাও হয়েছেন তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে