logo
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৮ মার্চ ২০১৯, ০০:০০  

ক্যাটরিনা কাইফ
মিডিয়াকে এড়িয়ে চলছেন ক্যাটরিনা

তারার মেলা ডেস্ক

অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বেশ শান্ত স্বভাবের। লাস্যময়ী এই অভিনেত্রীকে হঠাৎ করে বিভিন্ন অনুষ্ঠানে আশ্চর্যজনকভাবে গণমাধ্যমকে এড়িয়ে চলতে দেখা যাচ্ছে; আর তাই বলিউডপাড়ায় ভাসছে নানা গুঞ্জন। 'জব তক হ্যায় জান' খ্যাত এই অভিনেত্রী সাধারণত গণমাধ্যমের সঙ্গে বেশ আন্তরিক সম্পর্ক বজায় রাখেন। ফলে গণমাধ্যমকে এড়িয়ে চলা নিয়ে ক্যাটের ব্যক্তিগত বিভিন্ন বিষয় সামনে চলে এসেছে।

এদিকে ক্যাটরিনা আসন্ন প্রশ্নের শঙ্কা করেই মিডিয়াকে এড়িয়ে চলছেন বলে অনেকের মত। বেশ কিছুদিন ধরে বলিপাড়ায় দুটি খবর বেশ আলোড়ন তুলেছে। দুই কোটি ৩৩ লাখ টাকা দিয়ে সাদা রঙের গাড়ি কিনেছেন ক্যাট সুন্দরী, কিন্তু শোনা যাচ্ছে এটি তিনি উপহার পেয়েছেন বলিউডের ভাইজান সালমান খান থেকে। এরপর সহসাই প্রশ্ন জাগবে, কেন এত বিলাসবহুল উপহার সালমান খান দিলেন, তবে কি তাদের পুরনো প্রেম ফের সজীব হচ্ছে?

ক্যাটকে নিয়ে আলোচনা এখানেই শেষ হয়নি। খবর চলছে, জমে উঠেছে ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের প্রেম। ভিকি কৌশলের সাবেক প্রেমিকা হরলিন শেঠিও নাকি তার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন তৃতীয় ব্যক্তির উপস্থিতির কারণে। তবে ক্যাটরিনাই কি সেই জন।

এ ধরনের বিব্রতকর প্রশ্নের সম্মুখীন না হতেই মিডিয়াকে এড়িয়ে চলছেন ক্যাট। অন্যদিকে বেশ কিছুদিন ক্যাটরিনাকে ব্যক্তিগত ও পেশাগত বিভিন্ন ঝামেলা পোহাতে হয়েছে। বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে তার সম্পর্কোচ্ছেদ বহুল আলোচিত। এও প্রশ্ন উঠেছে, তবে কি আলিয়া ভাটের সঙ্গে রণবীরের প্রেমের সম্পর্কের কারণেই নিজেকে আড়াল করছেন ক্যাটরিনা!
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে