logo
সোমবার ১৬ সেপ্টেম্বর, ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৪ এপ্রিল ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

শাওন গানওয়ালার 'জায়গা দিও'

তারার মেলা রিপোর্ট

প্রায় ১২ বছর আগে গাইতেন 'পস্নাই' নামে গানের দলে। এরপর নিজের একক গানের ক্যারিয়ার নিয়ে ভাবতে শুরু করেন। ২০১৫ সালের শেষ দিকে নিজের গাওয়া 'ইচ্ছে মানুষ' গান দিয়ে পরিচিতি পান তিনি। এখন গান নিয়েই আছেন। ছোটবেলা থেকেই সংগীতের সঙ্গে প্রেম তার। তিনি সাজ্জাদ হোসেন শাওন। সংগীতাঙ্গনে শাওন গানওয়ালা নামে যার পরিচিতি। এবার আসছে তার নতুন গান-ভিডিও 'জায়গা দিও'। গানটি প্রকাশ করছে ধ্রম্নব মিউজিক স্টেশন (ডিএমএস)।

লুৎফর হাসানের কথায় গানটির সুর করেছেন শাওন নিজেই। সংগীতায়োজনে আমজাদ হোসেন। ঢাকা ও নারায়ণগঞ্জের বেশ কয়েকটি মনোরম লোকেশনে চিত্রায়ন করে মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন অভিনেতা ও পরিচালক রাশেদ মামুন অপু। এই মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেছেন- চিত্র নায়িকা অমৃতা খান ও অভিনেতা জামশেদ শামীম।

ধ্রম্নব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আজ বৃহস্পতিবার তাদের ইউটিউবে অবমুক্ত করা হবে 'জায়গা দিও' গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

নিষিদ্ধের তালিকায় লেডি গাগা ও আরিয়ান গ্র্যান্ডে

তারার মেলা ডেস্ক

'ক্ষতিকর গানের কথা'র জন্য সিঙ্গাপুরে নিষিদ্ধের তালিকায় পড়েছেন বিখ্যাত গায়িকা আরিয়ান গ্র্যান্ডে ও লেডি গাগা। সোমবার সিঙ্গাপুরের পার্লামেন্টের এক বিবৃতিতে এই তথ্য জানানো হয়। বিবৃতিতে আরিয়ানার গান 'গড ইজ এ উইম্যান', লেডি গাগার 'আই এম জাস্ট এ হোলি ফুল, ওহ বেবি', হোজিয়ারের 'টেক মি টু চার্চ' ও নাইন ইনস নেইলের 'গড ইজ ডেড এন্ড নো ওয়ানস কেয়ার' এর লিরিকের কথা বিশেষভাবে উলেস্নখ করা হয়।

এদিন পার্লামেন্টে স্বরাষ্ট্রমন্ত্রী কে শামওয়ান ৯০ মিনিট ধরে ঘৃণাত্মক মন্তব্য নিয়ে বক্তৃতা দেন। তিনি বলেন, বিনোদন জগতের এই ক্ষতিকর দিকগুলো ঘৃণাত্মক মন্তব্যের চেয়েও মারাত্মক। এগুলোতে নৈতিকতা ও সচেতনতার যথেষ্ট অভাব রয়েছে।

প্রসঙ্গত, গত সপ্তাহে দেশটি সুইডিশ বস্ন্যাক মেটাল ব্যান্ড 'ওয়াতেইন' নিষিদ্ধ করে। ধর্ম অবমাননা ও সহিংসতা ছড়ানোর অভিযোগে এই ব্যান্ডটিকে নিষিদ্ধ করা হয়। সিঙ্গাপুরে বিশেষ করে ধর্ম ও বর্ণ সম্পর্কিত ইসু্যতে মিডিয়ার ওপর কড়াকড়ি রয়েছে।

মুক্তি জটিলতায় 'শাহেন শাহ'

তারার মেলা রিপোর্ট

শাকিব খানের নতুন চলচ্চিত্র 'শাহেনশাহ্‌'র মুক্তির তারিখ নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানিয়েছেন, পয়লা বৈশাখে ছবিটি মুক্তি পাচ্ছে না। কবে মুক্তি পাবে, বিষয়টি নিশ্চিত নয়। সেলিম খান বলেন, 'ঈদকে কেন্দ্র করে আমরা ছবিটি নির্মাণ করেছিলাম। মাঝে চিন্তা ছিল পয়লা বৈশাখে ছবিটি মুক্তি দেব। সে হিসেবে প্রযোজক সমিতিতে আবেদন করা আছে। আমাদের বিজনেস পলিসির কারণে ছবিটি পহেলা বৈশাখে মুক্তি দিচ্ছি না।'

এ বিষয়ে সেলিম আরো বলেন, 'কবে মুক্তি পাবে, বিষয়টি এখনই নিশ্চিত করে বলতে পারছি না। আগামী রোজার ঈদ নিয়ে আমাদের একটা চিন্তা ছিল, তবে সেটিও সঠিক নয়। এরই মধ্যে দু-একবার তারিখ ঘোষণা করেছি, বিভিন্ন কারণে ছবিটি মুক্তি দিতে পারিনি। যে কারণে এখন আর কোনো তারিখ বলছি না। তবে যখন ছবিটি মুক্তি দেব, সবাইকে জানিয়ে বড় পরিসরে ছবিটি মুক্তি পাবে।' ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। 'শাহেনশাহ্‌' ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন নবাগত নায়িকা রোদেলা জান্নাত ও মডেল অভিনেত্রী নুসরাত ফারিয়া।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে