logo
বুধবার ১৭ জুলাই, ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৯ মে ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

মাকে নিয়ে গাইলেন নন্দিতা

তারার মেলা রিপোর্ট

আসন্ন 'আন্তর্জাতিক মা দিবস' উপলক্ষে বিশ্বের সব মায়ের প্রতি শ্রদ্ধা, ভালোবাসা জানিয়ে মা শিরোনামের একটি গান গাইলেন এই সময়ের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী সানজিদা মাহমুদ নন্দিতা। বাসু দেব ঘোষের কথা, সুর সঙ্গীতে 'আমার একটি নরম সরম ছোট্ট একটি মা' গানে কণ্ঠ দিয়েছেন নন্দিতা। এরই মধ্যে মাকে নিয়ে নন্দিতার গাওয়া এই গানটি 'বাসু দেব ঘোষ' ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

গানটি প্রসঙ্গে নন্দিতা বলেন,' বাসু দেব দাদার গানের কথা সুর আমার কাছে ভীষণ ভালো লেগেছে। সত্যি বলতে কী, বাসু দাদা তো ভীষণ ভালো সুর সঙ্গীত করেন, এটা সবারই জানা। মাকে নিয়ে এত সুন্দর একটি গান গাইবার সুযোগ করে দেয়ার জন্য দাদার প্রতি আন্তরিক ধন্যবাদ। আমার বিশ্বাস শ্রোতাদেরও গানটি ভালো লাগবে। কারণ গানটির কথায় মাকে ঘিরে অনেক সন্তানের না বলা কথা বলা হয়েছে গানে গানে।'

\হরোজার মাস শুরু হওয়াতে আপাতত সব শিল্পীরই স্টেজ শো'তে বিরতি নিতে হয়েছে। বিরতিতে আছেন নন্দিতাও। তবে আগামী ঈদের জন্য বিভিন্ন টিভি চ্যানেলের নানান ধরনের অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন নন্দিতা। এরই মধ্যে এনটিভি আয়োজিত একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন নন্দিতা। আজ বিটিভির 'স্মৃতিময় গান' অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন তিনি।

ফণী আক্রান্তদের

১ কোটি রুপি দিলেন অক্ষয়

তারার মেলা ডেস্ক

ঘূর্ণিঝড় ফণীর তান্ডবে বেসামাল ভারতের উড়িষ্যা। রাজ্য ও কেন্দ্রীয় সরকারের আর্থিক সাহায্যে ধীরে ধীরে সামলে উঠছে পরিস্থিতি। তবে এখনো বহু মানুষ বাস্তুহারা। এই কঠিন অবস্থার মধ্যেই ওড়িষ্যার পাশে দাঁড়ালেন বলিউড তারকা অক্ষয় কুমার। রাজ্যের মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে এক কোটি রুপি অর্থসাহায্য দিয়ে ফের নজির গড়লেন ৫১ বছরের এই অভিনেতা। অনেকেই বলছেন, অক্ষয়ের এমন উদার মনের পরিচয় আগেও পাওয়া গিয়েছে। এটা কোনো নতুন কিছু নয়। 'ভারত কা বীর' নামক শহীদ সেনা পরিবারের জন্য তৈরি একটি আর্থিক তহবিলে প্রায় পাঁচ কোটি রুপি দিয়ে সাহায্য করেছিলেন অক্ষয়। এ ছাড়া, ২০১৫ সালে চেন্নাইয়ে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য এক কোটি রুপি দান করেছিলেন তিনি।

ধ্রম্নবতারার ব্যান্ড ম্যানেজার রাজা

তারার মেলা রিপোর্ট

গানের সঙ্গে দীর্ঘদিন ধরে বসবাস আবদুল জব্বার রাজার। দিনাজপুরের এই তরুণ যুবক এখন জনপ্রিয় সংগীতশিল্পী এসআই টুটুল ও তার ব্যান্ড ধ্রম্নবতারার ব্যান্ড ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছেন। সম্প্রতি এই দায়িত্ব পেয়েছেন তিনি। এতে উচ্ছ্বসিত হয়ে রাজা বলেন, এসআই টুটুল ভাইয়ের সঙ্গে বেশ কিছু শো হয়েছে আমার। একজন শিল্পীর পাশাপাশি অনেক ভালো মনের মানুষ তিনি। উনি যখন আমাকে তার ব্যান্ড ম্যানেজার হিসেবে কাজের প্রস্তাব দিলেন, তখন আমি অবাক হয়েছিলাম যে, উনার মত গুণী একজন শিল্পীর সঙ্গে কাজ করার সুযোগ হচ্ছে আমার। ঈদের পরই আমেরিকায় শো আছে টুটুল ভাইয়ের। তার শো সিডিউলসহ সবকিছু এখন থেকে আমি দেখছি। আর এই ব্যান্ডের নতুন গান ও মিউজিক ভিডিও নিয়ে বর্তমানে পরিকল্পনা চলছে। ২০০৫ সাল থেকে আরেক জনপ্রিয় সংগীতশিল্পী ফাহমিদা নবীর ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। রাজা বলেন, আমি প্রথমে মডেল হিসেবে শোবিজে কাজ শুরু করেছিলাম। তখন ফাহমিদা আপার ছোট বোন তানজিদা নবী আপার ?'স্টাইল চ্যালেঞ্জ' নামে একটি প্রতিষ্ঠান ছিল। মূলত উনার প্রতিষ্ঠানের মাধ্যমে গ্রম্নমিং করে জনপ্রিয় ফ্যাশন ম্যাগাজিন ক্যানভাস, ফ্যাশন হাউস সাদা-কালোসহ বেশকিছু ফ্যাশন হাউসের মডেল হিসেবে সে সময় কাজ করেছিলাম। এ ছাড়া ফাহমিদা আপার সঙ্গেও সে সময় পরিচয় হয় আমার। এরপর তো উনার ম্যানেজার হিসেবে কাজ শুরু করি। এখনো উনার সঙ্গে কাজ করছি। এরপর ভয়েস ওয়াল্ড নামে ২০০৭ সালে নিজের একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান চালু করি। যেখানে উন্নত সাউন্ড সিস্টেম সাপোর্টসহ একটি ইভেন্টের যাবতীয় সুবিধা শিল্পীরা বা কোনো প্রতিষ্ঠান চাইলে আমি নিয়মিত দিচ্ছি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে