logo
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৬ কার্তিক ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০  

ব্যতিক্রম চরিত্রে নাদিয়া

ব্যতিক্রম চরিত্রে নাদিয়া
তারার মেলা রিপোর্ট

দর্শকদের বিনোদিত করতে কত কিছুই না করতে হয় অভিনেতা-অভিনেত্রীদের। ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে জয় করে নিতে হয় দর্শকদের মন। সেই ধারাবাহিকতায় এবার নানি চরিত্রে ছোট পর্দায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদকে। আর প্রথমবার নানি হওয়া নিয়ে বেশ উচ্ছ্বসিত নাদিয়া। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে তিনি নিজেই নানি হওয়ার খবরটি জানান। 'নানা ভাই' শিরোনামের নাটকটি নির্মাণ করছেন আদিবাসী মিজান। এ নাটকটিতে নানা ভাই চরিত্রে অভিনয় করছেন মীর সাব্বির।

নাদিয়া বলেন, 'চরিত্রের প্রয়োজনে শিল্পীদের নানা লুকে দেখা যায়। তারই ধারাবাহিকতায় নতুন লুকে এবার আসছি। প্রথমবার আমি এমন চরিত্রে অভিনয় করছি। নাটকে মনিরা মিঠুসহ বেশ কয়েকজনকে আমার মেয়ের চরিত্রে দেখা যাবে। অনেক মজার একটি গল্পের ধারাবাহিক।'

এদিকে এ নাটকটি ছাড়া নাদিয়ার হাতে আরও আছে ইমরান হাওলাদারের 'লাগ ভেলকি লাগ', মিজানুর রহমান আরিয়ানের 'গল্পগুলো আমাদের', ডিকে আকাশের 'ক্যাট হাউজ', জাবির রাসেলের 'বিড়ম্বনা', তুষার খানের 'বহে সমান্তরাল', ফজলুর রহমানের 'উল্টো পথে উল্টো রথে', অঞ্জন আইচের 'অর্ধেক সত্য' ও জুয়েল শরীফের 'বড় বাড়ি' শিরোনমের কয়েকটি ধারাবাহিক। প্রতিটি ধারাবাহিকে ভিন্ন ভিন্ন চিরত্রে অভিনয় করছেন এ অভিনেত্রী।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে