logo
বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৬

  তারার মেলা রিপোর্ট   ০২ জানুয়ারি ২০২০, ০০:০০  

চিকিৎসার জন্য অ্যান্ড্রু কিশোর পেলেন ৮ লাখ টাকা

চিকিৎসার জন্য অ্যান্ড্রু কিশোর পেলেন ৮ লাখ টাকা
অ্যান্ড্রু কিশোর
অ্যান্ড্রু কিশোর প্রায় চার মাস ধরে ক্যান্সারে আক্রান্ত হয়ে বর্তমানে ডা. লিম সুন থাইয়ের অধীনে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। ব্যয়বহুল এ চিকিৎসার জন্য নিজের ফ্ল্যাটও বিক্রি করেছেন অ্যান্ড্রু কিশোর। জানা গেছে, অ্যান্ড্রু কিশোরের পাশে দাঁড়াতে গত ১০ ডিসেম্বর লন্ডনের সংগীতশিল্পী এবং যন্ত্রশিল্পীরা একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।

লন্ডনের সেই অনুষ্ঠান থেকে গত ২৪ এবং ২৬ ডিসেম্ব্বর দুই দফায় মোট ৪ লাখ (বাংলাদেশি টাকা) পৌঁছে দেওয়া হয়েছে অ্যান্ড্রু কিশোরের কাছে। বিষয়টি অ্যান্ড্রু কিশোরকে নিশ্চিত করেছেন শীর্ষ কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাস। তিনি আরো জানিয়েছেন, গত ২০ ডিসেম্বর আমেরিকায় বসবাসরত যন্ত্রশিল্পী, সংগীতশিল্পী ও বেশ কয়েকজন আয়োজকের উদ্যোগে তার চিকিৎসা সহায়তায় আরেকটি অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং অনুষ্ঠান শেষে তাকে গত ২৪ ডিসেম্বর ৪৬৮২ (আমেরিকান ডলার) প্রদান করা হয়। বাংলাদেশের টাকার হিসাবে যা প্রায় ৪ লাখ টাকা। আয়োজকদের পক্ষ থেকে আরও কিছু টাকা প্রদানের প্রতিশ্রম্নতিও দেওয়া হয়েছে। এ ছাড়া জনপ্রিয় এই কণ্ঠশিল্পীর চিকিৎসা সহায়তায় প্রধানমন্ত্রী এবং শিল্পীর পরিবারের পাশাপাশি সংগীতশিল্পী, মিডিয়া ব্যক্তিত্ব এবং বেশকিছু প্রতিষ্ঠান এবং প্রবাসীরাও এগিয়ে এসেছেন।

বর্তমানে শারীরিক অসুবিধা দেখা দেওয়ায় কিছু পরীক্ষা-নীরিক্ষার জন্য প্রায় মাসখানেক ধরে তিনি হাসপাতালে ভর্তি। ফলে তার পরবর্তী কেমোথেরাপিতে বিলম্ব্ব হচ্ছে। এ সমস্যা কাটিয়ে উঠলে পুনরায় কেমোথেরাপি শুরু হবে বলে ডাক্তাররা জানিয়েছেন। দেশবরেণ্য এই জনপ্রিয় সংগীতশিল্পীর সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া কামনা করেছে তার পরিবার।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে