logo
বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৬ জানুয়ারি ২০২০, ০০:০০  

দু্যতি ছড়াচ্ছেন কৃতি

দু্যতি ছড়াচ্ছেন কৃতি
কৃতি শ্যানন
তারার মেলা ডেস্ক

শুরুটা তেলেগু ছবিতে। পরিচালক সুকুমারের 'নেনোক্কাদিন' নামের এ ছবি মুক্তির পর মুখ থুবড়ে পড়ে। পায়নি বলার মতো মিডিয়া কভারেজ। অনেকের মতো নিজেও ধরে নিয়েছিলেন, সিনেদুনিয়ার যাত্রা এখানেই শেষ। তবে ভাগ্য খুলেছে দিক পরিবর্তন করায়। তেলেগু ছেড়ে পাড়ি দিলেন বলিউড পাড়ায়। সাব্বির খানের রোমান্টিক ধাঁচের ছবি 'হিরোপতিতে' অভিনয় করে তাক লাগিয়ে দেন ঝলমলে বলিদুনিয়ায়। এক কথায় এসেই বাজিমাত। এতক্ষণে নিশ্চয়ই বুঝতে পেরেছেন, কার কথা বলছি। হ্যা, ঠিক ধরেছেন। তার নাম কৃতি শ্যানন। বছর চারেক ধরে রাজত্ব করছেন এ পাড়ায়। গত বছরের শেষ দিকে এসেও তার 'হাউসফুল ফোর' বক্সঅফিস মাতিয়েছেন। আয় করেছেন আড়াইশ কোটি টাকার উপরে। তার আগে বলিউড বাদশা শাহরুখ খান ও বরুণ ধাওয়ানের সঙ্গে 'দিলওয়ালে'তে অভিনয় করে মাত করেছেন সিনেমাপ্রেমীদের। সে ছবিটিও আয় করেছিল শত কোটি টাকার উপরে। তারপর একে একে উপহার দিয়েছেন দোসাই, রাবতা, বারেলে কি বারফি, স্ত্রী, লুকা ছুপির মতো সুপারহিট সিনেমা। সর্বশেষ কৃতিকে দেখা গেছে পানিপথ সিনেমায়। আশুতোষ গোয়াড়িকর পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন অর্জন কাপুর ও সঞ্জয় দত্ত।

এতো গেল বিদায়ী বছরগুলোর হিসাবনিকাশ। তবে সদ্য শুরু হওয়া নতুন বছরেও তার ব্যতিক্রম হচ্ছে না। হাতে রয়েছে বচ্চন পান্ডে, মিমি, ফার্জি এবং লুকা ছুপি-২ এর মতো ছবি। দম নেওয়ারও ফুরসত নেই কৃতির। এ বছরের মাঝামাঝি সময় মুক্তি পেতে যাচ্ছে তার 'মিমি' ছবিটি। বর্তমানে এর শুটিং নিয়েই ব্যস্ত আছেন তিনি। জানা গেছে, ছবিতে চরিত্রের প্রয়োজনে শরীরের ওজন বাড়াতে ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা। তাও আবার পাক্কা ১৫ কেজি! ছবিটি পরিচালনা করছেন লক্ষণ উতেকর। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত মারাঠি 'মালা আয় ভয়চয়' ছবি থেকে অনুপ্রাণিত হয়ে ছবিটি নির্মাণ করছেন পরিচালক। কৃতির কথা, 'ছবিটি তার ভীষণ পছন্দের। এ জন্য সেরাটা দিতে চান কৃতি শ্যানন। ওজন বাড়ানো প্রসঙ্গে কৃতি বলেন, 'ওজন বাড়ানো আমার কাছে চ্যালেঞ্জিং। আমাকে মেটাবলিজমের সঙ্গে লড়াই করতে হবে, ক্যালোরি বাড়াতে হবে। যেভাবেই হোক ১৫ কেজি ওজন বাড়াতেই হবে।'

এরইমধ্যে সুপারস্টার সালমান খান 'কাভি ঈদ কাভি দিওয়ালি' নামের একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। সিনেমাটিতে সালমানের বিপরীতে থাকছেন কৃতি শ্যানন। সব ঠিক ঠাক থাকলে এ বছরের কোনো একটা সময় প্রথমবারের মতো সালমান খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন এ অভিনেত্রী। এ নিয়ে ফিল্মফেয়ার পত্রিকায় প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, 'কাভি ঈদ কাভি দিওয়ালি' সিনেমায় একটি নতুন জুটি চাইছেন নির্মাতারা। এ জন্য কৃতি শ্যাননকে নেয়ার পরিকল্পনা করছেন তারা। সবকিছু ঠিক থাকলে পর্দায় প্রথমবারের মতো রোমান্স করবেন সালমান-কৃতি।

এ বিষয় সম্প্রতি ভারতীয় একটি পত্রিকায় কৃতি বলেন, 'সালমান-শাহরুখের বিপরীতে কাজ করা সবসময়ই অন্যরকম। সবাই চায় ক্যারিয়ারে একবারের জন্য হলেও এদের সঙ্গে কাজ করতে। আমি ইতোমধ্যে শাহরুখের জন্য করে নিয়েছি। এবার সালমানের পালা। প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আমার সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আলোচনা এখনো প্রাথমিক পর্যায় আছে। তবে এখনো চুক্তিবদ্ধ হয়নি। তবে সালমানের সঙ্গে কাজ করতে আমি মুখিয়ে আছি। এমন সুযোগ হাতছাড়া করতে চাই না।' এদিকে জানা গেছে, কাভি ঈদ কাভি দিওয়ালি সিনেমাটি লিখেছেন ও প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। পরিচালনা করবেন ফারহাদ সামজি। ২০২১ সালের ঈদুল ফিতরে এই সিনেমা মুক্তি পাবে। মজার ব্যাপার হচ্ছে, সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনা সংস্থা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট কৃতি শ্যাননকে 'হিরোপাতি' দিয়ে অভিষেক করিয়েছিল। এ ছাড়া নাদিয়াদওয়ালা ও ফরহাদ সামজির 'বচ্চন পান্ডে' ছবিতেও কাজ করছেন কৃতি, এ ছবিতে কৃতির নায়ক অক্ষয় কুমার। এটি মুক্তি পাবে চলতি বছরের ক্রিসমাস ডে'তে। সব মিলিয়ে গত বছরের মতোই এবারও অন্য নায়িকাদের চোখে চোখ রেখে বলিউড কাঁপাবেন কৃতি শ্যানন তা আর বলার অপেক্ষা রাখে না।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে