logo
শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৩ জানুয়ারি ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ
সারিকা
ফের সরব সারিকা

মডেল ও অভিনেত্রী সারিকা ভালোবাসা দিবসে নতুন নাটক নিয়ে হাজির হচ্ছেন। নাম 'অ্যান অ্যাফেয়ার'। এ নাটকে তার বিপরীতে রয়েছেন ইরফান সাজ্জাদ। কাহিনী ও চিত্রনাট্য করেছেন জাফরীন সাদিয়া। পরিচালনায় হাসান রেজাউল। সারিকা বলেন, অহংকার, জেদ, কে আগে কে পরে এসব নিয়ে আমাদের প্রতিনিয়ত একটা অদেখা প্রতিযোগিতা যেন বিরাজমান। যখন ভালোবাসার মানুষটাকে হারিয়ে ফেলি তখন বুঝতে পারি কী সেই শূন্যতা! এমন গল্পেই এগিয়েছে 'অ্যান অ্যাফেয়ার'।

সারিকা মডেলিং শুরু করেন ২০০৬ সালে আর অভিনয় ২০১০ সাল থেকে। কিন্তু হঠাৎ ২০১৩ সালের এপ্রিল মাসে তিনি নাটক ও মডেলিং থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।

২০১৪ সালে ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে তার বিয়ের খবর প্রকাশ্যে আসে। তাদের ঘরে এক কন্যা সন্তানের জন্মও হয়। কিন্তু সাংসারিক জীবনে বনিবনা না হওয়ায় বিচ্ছেদ হয় মাহিম-সারিকার।

ভালোবাসা দিবসে ফারিনের নতুন নাটক

মডেল ও অভিনেত্রী তাসনিয়া ফারিন। এ প্রজন্মের শিল্পীদের মধ্যে তিনি বেশ জনপ্রিয়। পড়াশোনা আর অভিনয়ে সমান মনোযোগী তিনি। এর আগে 'এক্স-বয়ফ্রেন্ড' নাটকে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন। যদিও ব্যক্তিজীবনে ফারিনের বিয়ের কোনো পরিকল্পনা নেই, এমনকি নেই বয়ফ্রেন্ডও। সেই ফারিন আগামী ভালোবাসা দিবসে হাজির হবেন 'বয়ফ্রেন্ড' নিয়ে। তার 'বয়ফ্রেন্ড' মুশফিক আর ফারহান। সম্প্রতি তারা জুটি বেঁধে একটি নাটকে অভিনয় করেছেন। নাম 'বয়ফ্রেন্ড উইথ বেনিফিটস'।

সমকালীন তারুণ্যের ভালোবাসার গল্পের নাটকটি রচনা করেছেন মুনতাহা বৃত্ত এবং পরিচালনা করেছেন হাবিবুর রহমান হাবিব। নাটকটি প্রযোজনা করেছেন তৌহিদুল ইসলাম তৌহিদ। ফারিন বলেন, 'এটি বেশ মজার নাটক। গল্পটিও সুন্দর। তারুণ্যের প্রেমের নানা চিত্র এখানে ফুটে উঠেছে। আছে সামাজিক বার্তাও। আমার তো কাজ করতে সব সময়ই ভালো লাগে। এই কাজটি করতে গিয়ে পুরো টিম খুব উপভোগ করেছি। আমার বিশ্বাস এই নাটকটি ভালো লাগবে দর্শকের।' নির্মাতা হাবিবুর রহমান হাবিব জানান, আসছে বিশ্ব ভালোবাসা দিবসে দেশের যে কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে 'বয়ফ্রেন্ড উইথ বেনিফিটস' নাটকটি।

সমালোচনায় মধুমিতা সরকার

খোলামেলা পোশাকে বিছানায় বসে রয়েছেন মধুমিতা। আর তাকে গিটার বাজিয়ে গান শোনাচ্ছেন অর্জুন। এমনই একটি দৃশ্যায়নে উঠে এসেছে 'লাভ আজ কাল পরশু'র 'শুনে নে' গানটি। সম্প্রতি প্রযোজনা সংস্থা এসভিএফের তরফে প্রকাশ্যে আনা হয়েছে দেব অরিজিৎ ও নিকিতা গান্ধীর গাওয়া এই গানটি। ছবির টিজারের মতোই 'শুনে নে' গানটির দৃশ্যায়নেও সাহসী চরিত্রে ধরা পড়েছেন মধুমিতা সরকার। এদিকে এটি প্রকাশিত হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে মধুমিতাকে নিয়ে বইছে সমালোচনার ঝড়।

এর আগে তাদের প্রিয় 'পাখি'কে (বোঝে না সে বোঝে না ধারাবাহিকের চরিত্র) দর্শকরা এভাবে দেখেছেন বলে মনে পড়ে না। শুনে নে গানটির দৃশ্যায়নে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে অভিনেতা অর্জুন চক্রবর্তী ও মধুমিতা সরকারকে।

এমনকি এই গানে খানিকটা হিন্দি ছবির ায়দায় সুইমিং পুলের নিচে অর্জুন-মধুমিতার একটি চুম্বনের দৃশ্যও রয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে