logo
বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৬

  যাযাদি রিপোর্ট   ১৯ মে ২০২০, ০০:০০  

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন মুনতাসীর মামুন

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন মুনতাসীর মামুন
মুনতাসীর মামুন
ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও ইতিহাসবিদ মুনতাসীর মামুন সোমবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে তার বাসায় ফিরেছেন। ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন ছিলেন তিনি। সোমবার টেলিফোনে এ তথ্য জানিয়েছেন মুনতাসীর মামুনের মেয়ে রয়া মুনতাসীর।

অসুস্থতা বোধ করায় মুনতাসীর মামুনকে ৩ মে মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ৪ মে জানা যায় তিনি করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন। পরে তাকে সিএমএইচে নেওয়া হয়। এর আগে কোভিড-১৯ আক্রান্তের পর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মুনতাসীর মামুনের মা ৮৫ বছর বয়সি জাহানারা খান। শুরুতে তার মা রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মুনতাসীর মামুনই তখন তার দেখাশোনা করেন।

রয়া মুনতাসীর বলেন, 'সিএমএইচের তত্ত্বাবধানে হাসপাতালের অ্যাম্বুলেন্সে করে বাবা বাড়ি ফিরেছেন। বাবা এখনো দুর্বল।' রয়া মুনতাসীর বর্তমানে তার শ্বশুরের বাসায় আইসোলেশনে আছেন। তার এক ভাইও আইসোলেশনে আছেন। মুনতাসীর মামুন অসুস্থ হওয়ার পর হাসপাতালে ভর্তিসহ বিভিন্ন দায়িত্বপালন করেছিলেন এই দুই ভাইবোন। করোনার উপসর্গ না থাকলেও তারা নিজে থেকেই আইসোলেশনে আছেন বলে জানিয়েছেন রয়া মুনতাসীর।

রয়া মুনতাসীর বলেন, 'দাদি ও বাবা অসুস্থ হওয়ার পর মা, বাসার সহকারীসহ অন্য সদস্যদের করোনা পরীক্ষা করা হয়। ফলাফল নেগেটিভ এসেছে।'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে