logo
রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  যাযাদি রিপোর্ট   ০২ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

ধূমপানের কথা পরিবারকে বলে দেওয়ায় খুন হলেন ঢামেক কর্মচারী

ধূমপানের কথা পরিবারকে বলে দেওয়ায় খুন হলেন ঢামেক কর্মচারী
ধূমপানের কথা পরিবারের সদস্যদের জানানোয় কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় আমির হোসেন (৪০) নামে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের এক কর্মচারীকে এলোপাতাড়ি পিটিয়ে হত্যা করা হয়েছে। রোববার ভোরের এ ঘটনায় ইব্রাহিম (১৮) নামের অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় শাহবাগ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শাহবাগ থানার ওসি আবুল হাসান জানান, কয়েকদিন আগে আমির হোসেন সামনে ধূমপান করেন ইব্রাহিম। আমির হোসেন বিষয়টি ইব্রাহিমের পরিবারের সদস্যদের জানান। এতে ইব্রাহিমকে শাসন করেন পরিবারের সদস্যরা। এ নিয়ে আমিরের উপর ইব্রাহিমের ক্ষোভ ছিল। রোববার ভোরে কেন্দ্রীয় শহীদ মিনার হাঁটতে বের হন আমির হোসেন। এ সময় সেখানে ইব্রাহিমের সঙ্গে দেখা হয় আমিরের। সেখানে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে বাসা থেকে ক্রিকেট ব্যাট এনে আমির হোসেনকে আঘাত করেন ইব্রাহিম। একটি আঘাত মাথার পেছনে লাগায় অসুস্থ হয়ে পড়েন আমির। পরে দ্রম্নত স্থানীয়রা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টার দিকে আমির মারা যান। ঘটনার পরপরই স্থানীয়রা ইব্রাহিমকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। আটক ইব্রাহিমের বাবা মো. আনোয়ার হোসেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পাশেই পিডবিস্নউডি পানির পাম্পে কর্মরত। তাদের বাসাও একই স্থানে।

নিহত আমির হোসেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার বিভাগে কর্মরত ছিলেন। তার বাবা মৃত কোরবান আলী। তিনি খিলক্ষেত টেম্পোস্ট্যান্ড শিকদার বাড়িতে পরিবারের সঙ্গে বসবাস করতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে