রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

চাঁদাবাজির অভিযোগে পল্লবীর আশিকুর রহমানের বিচার দাবি

যাযাদি রিপোর্ট
  ২৬ নভেম্বর ২০২২, ২০:৫২
আপডেট  : ২৬ নভেম্বর ২০২২, ২০:৫৬

ক্ষমতাসীন দলের নাম ভাঙ্গিয়ে আশিকুল ইসলাম আশিক তার লোকজনদের নিয়ে ঢাকার পল্লবী এলাকায় চাঁদাবাজি, জায়গা জমি দখল করছেন বলে অভিযোগ ওঠেছে। আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে আশিকের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করা হয়।
 
শনিবার দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জাহানারা বেগম বলেন, ২০১৬ সালে তার পল্লবীর ১২/ডি ও ১৮/১০ নম্বর বাড়ির নিচতলার দোকানটি ৩ মাসের কথা বলে ভাড়া নেন আশিক। দোকানে গভীর রাত পর্যন্ত বখাটে ছেলেদের নিয়ে আড্ডা দেয় আশিক ও তার সহযোগীরা। ঠিকমত দোকানের ভাড়া দেন না। দোকান ছেড়ে দিতে বলায় পিস্তল দেখিয়ে পুরো বাড়ি দখল করে নেয়ার ভয় দেখিয়েছেন আশিক। এ ব্যাপারে স্থানীয় প্রশাসনের কোন সহযোগীতা পাওয়া যায়নি। পল্লবীর ইট,বালু-সিমেন্ট ব্যবসায়ী আবু জাফর শিকদার সংবাদ সম্মেলনে বলেন, প্রতি গাড়িতে ৫শ’ টাকা করে চাঁদা দিতে বলেছেন আশিক। না দিকে তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে গেছেন আশিক ও তার লোকজনেরা।

পল্লবীর স্বর্ণ ব্যবসায়ী সারোয়ার হোসেন বলেন, আশিক ও তার সহযোগীরা আমার স্বর্ণের দোকানটি জোরপূর্বক দখল করে রেখেছে। সেতারা বেগম বলেন, তার ১২/সি ও ২১/১৪ নম্বর বাড়িটি জাল দলিল বানিয়ে জোরপূর্বক দখল করে নেয়ার চেষ্টা করছে আশিক ও তার লোকজন। এছাড়া তার ১২/সি ও ২১/১৩ নম্বর বাড়ি জোরপূর্বক দখল করতে প্রতারণামূলক মামলা করিয়েছেন আশিক। ভ’ক্তভোগীদের দাবি, বৈধ আগ্নেয়াস্ত্র দেখিয়ে আশিক ক্ষমতাসীন দলের লোক পরিচয়ে এলাকায় রীতিমত চাঁদাবাজি, জমি ও বাড়ি ঘর দখল করছেন।

এসব অভিযোগ বিষয়ে আশিকের দাবি, রাজনৈতিক প্রতিহিংসার কারণে তার বিরুদ্ধে এসব মিথ্যা অভিযোগ করছে প্রতিপক্ষ।


যাযাদি/সৌলভ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে