শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সাগরে ডাকাতির প্রস্তাবে রাজি না হওয়ায় মাঝিকে কুপিয়ে হত্যা 

কুতুবদিয়া কক্সবাজার প্রতিনিধি
  ০১ মার্চ ২০২৩, ১৫:৫০
আপডেট  : ০১ মার্চ ২০২৩, ১৬:৩৩
প্রতীকী ছবি

বঙ্গোপসাগরে ডাকাতি করতে রাজি না হওয়ায়, কুতুবদিয়ার আলী আকবর ডেইল ইউনিয়নের আনিচের ডেইল এলাকার মৃত সৈয়দ উল্লাহ পুত্র নুরুল হোছেন মাঝিকে কুপিয়ে হত্যা করেছে ট্রলারের বাকি জেলেরা।

গত সোমবার (২৭ ফেব্রুয়ারি) কুতুবদিয়া চ্যানেলে এ ঘটনা ঘটে। পরে গত মঙ্গলবার বিকালে আকবর বলী ঘাটে ট্রলার রেখে পালিয়ে যায় ট্রলারে থাকা বাকী জেলেরা।

কুতুবদিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কানন সরকার বলেন, ট্রলারে থাকা আমির হোসেন (২২) নামে একস্টাফকে জিজ্ঞেসার জন্য থানায় আনা হয়েছে। এ স্টাফ জানান, সোমবার দিবাগত রাত ২টার সময় মাঝি ও স্টাফ হুমায়ুন মধ্যে কাজের বিষয় নিয়ে মারামারি হয় এবং স্টাফ হুমায়ুনের আঘাতে মাঝি নুর হোসেন মৃত্যুবরণ করে বলে প্রাথমিকভাবে জানা যায়।

অন্যদিকে, নুরুল হোছেন মাঝির স্ত্রী অভিযোগ করে বলেন,আমার স্বামীকে ট্রলারের কোম্পানি মোস্তাক সাগরে ডাকাতি করতে প্রস্তাব দেই সে রাজি না হওয়ায় তাকে কুপিয়ে হত্যা করেছে । ঘটনার দিন মোবাইল ফোনে তাঁর স্ত্রীকে ডাকাতির প্রস্তাবের কথা জানিয়েছেন স্বামী।

এ বিষয়ে ট্রলারের মালিক মোস্তাকের সাথে কথা হলে তিনি জানান, বাঁশখালীর জেলে হুমায়ুন কবির ও কুতুবদিয়ার মাঝি নুরুল হোছেনের সাথে ট্রলারে ঝগড়া হয়। এসময় তাদের মধ্যে মাঝি নুরুল হোছেনকে খুন করে ফেলেছে বলে জানিয়েছেন ট্রলারে থাকা এক জেলে। তাঁরা ট্রলারটি কুতুবদিয়ার আকবর বলীর ঘাটে রেখে পালিয়ে যায়। পরে,খবর পেয়ে ট্রলারটি বাঁশখালীতে নিয়ে আসি ও নিহত মাঝি লাশ বাঁশখালী থানাতে নিয়ে যাওয়া হয়েছে আর ডাকাতির প্রস্তাবের বিষয়টি জিজ্ঞেসা করলে অস্বীকার করেন তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে