শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নারায়ণগঞ্জে কাউন্সিলর বাদলের প্রথম স্ত্রী নিঝুর লাশ উদ্ধার 

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  ০৬ মার্চ ২০২৩, ১১:৫০
ফাইল ছবি

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী নুর হোসেনের ভাতিজা, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন কাউন্সিলর শাহ জালাল বাদলের স্ত্রী সাদিয়া ইসলাম নিঝুর (৩০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৫ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া বালুর মাঠ এলাকার একটি ৭ তলা ভবন থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়।

নিহত সাদিয়া ইসলাম নিঝু, নারায়ণগঞ্জ শহরের চাষাড়া বালুর মাঠ এলাকাস্থ রাজু মিয়ার বাড়িতে বসবাস করতো। তিনি জাতীয় পার্টির নেতা আলী হায়দার শামীম মেয়ে ও নিঝু বিউটি পার্লারের মালিক। নিঝু কাউন্সিলর শাহ জালাল বাদলের প্রথম স্ত্রী।

নিহত নিঝুর মা ঝর্ণা হায়দার বলেন, দুপুরে শরীর ক্লান্ত লাগায় নিঝু সাত তলার ছাদে হাটা চলা করতে যায়। ছাদে একা থাকা অবস্থায় হঠাৎ পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আর কাউন্সিল বাদল জানান, তার ছেলে শহরের কেমব্রিয়ান স্কুলে লেখাপড়া করে ও বাড়ির ওই বাড়ির দ্বিতীয় তলায় পার্লার থাকায় সেখানে থাকতো। স্ত্রীর সাতে দ্বন্দ্ব বা পারিবারিক কলহ নেই বলে তিনি জানান।

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার নুরুর জামান জানান, হাসপাতালে আনার আগেই দার মৃত্যু হয়েছে। তবে মৃত্যুর কারন জানা যায়নি ময়নাতদন্তেরপর কারন নিশ্চিত হওয়া যাবে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত নিঝু পড়ে গিয়ে মারা গেছেন, না আত্মহত্যা করেছে কিংবা হত্যাকান্ডের ঘটনা নাকি ময়নাতদন্তের পর জানা যাবে। ঘটনার তদন্ত করা হচ্ছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে