সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
walton

পরকীয়ার টানে ১০ লাখ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে প্রবাসীর স্ত্রী লাপাত্তা

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
  ০৭ মার্চ ২০২৩, ০৭:৫৩

সোনারগাঁও পৌরসভার দরপত এলাকার প্রবাসী স্ত্রী তাসলিমা আক্তার নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

দুবাই প্রবাসী ইসমাইলের পাঠানো টাকা ও স্বর্ণালংকার নিয়ে স্ত্রী তাসলিমার পালিয়ে যাওয়ার খবর পেয়ে দেশে এসে সোমবার (৬ মার্চ) স্ত্রীসহ ৫ জনের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, দরপত এলাকার আহসান উল্লার ছেলে প্রবাসী ইসমাইল দেড় বছর আগে একই উপজেলার সনমানদী ইউনিয়নের বাংলাবাজার এলাকার নীলকান্দা গ্রামের সূর মোহাম্মদের মেয়ে তাসলিমাকে বিয়ে করেন।

বিয়ের দেড় মাস পর তিনি দুবাই চলে যান। প্রবাস থেকে তিনি নিয়মিত স্ত্রীর কাছে টাকা পাঠাতেন। ইসমাইলের দেশে আসার খবর পেয়ে স্ত্রী ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ সাড়ে ১০ লাখ টাকা নিয়ে শ্বশুরবাড়ি থেকে পালিয়ে যায়। পরে খবর নিয়ে জানতে পারেন তার পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে যাওয়ার জন্য স্বামীর বাড়ি ছেড়ে চলে গেছেন তিনি।

স্ত্রীকে বারবার অনুরোধ করার পরও বাড়ি ফিরে না আসায় তিনি আদালতে মামলা করেছেন।

এ ব্যাপারে গৃহবধূ তাসলিমা আক্তারকে ফোন দিলে তার বড় বোন রনি বেগম ফোন রিসিভ করে বলেন, আমরা যা বলার আদালতে গিয়ে বলবো, সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলবো না।

এ ব্যাপারে সোনারগাঁও থানার সেকেন্ড অফিসার মো. ইমরান জানান, মামলাটি নারায়ণগঞ্জ আদালতে দায়ের করা হয়েছে। এখনও থানায় এর নথি এসে পৌঁছেনি। মামলার কাগজ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে