বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় বন্ধুর হাতে বন্ধু খুন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ২০ মার্চ ২০২৩, ১১:৩১
ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে বন্ধু শেখ রনি ঢালিকে-(১৯) হত্যার ঘটনায় রাজু মিয়া-(২২) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত রনি ঢালি পৌর এলাকার ভাদুঘর গ্রামের দক্ষিণপাড়ার শেখ মোঃ মানিক ঢালির ছেলে। তিনি পেশায় একজন ট্রাক চালক ছিলেন।

রোববার সকাল সাড়ে আটটার দিকে সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের গাছতলা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে হত্যায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধারসহ একটি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত রাজু মিয়া পৌর শহরের ভাদুঘর দক্ষিণপাড়ার সাঈদ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গত শনিবার বিকেলে শেখ ঢালি রনি বাড়ি থেকে বের হয়। রাতে শেখ ঢালি তার বন্ধু রাজুর সাথে সদর উপজেলার বিয়াল্লিশ্বর গ্রামের একটি নির্জন কাঠ বাগানের পাশে মসজিদের কোনায় কথাবার্তা বলছিলেন। রাত সাড়ে ১০টার দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে রনি ঢালিকে ছুরিকাঘাত করে খুন করে রাজু।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিসৎক তাকে মৃত ঘোষনা করেন।

খুনের ঘটনার পর পরই পুলিশ রাজু মিয়াকে গ্রেপ্তারের অভিযানে নামে। রোববার সকাল সাড়ে আটটার দিকে সদর উপজেলার নাটাই গাছতলা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, নিহত শেখ রনি ঢালি ও গ্রেপ্তারকৃত রাজু বন্ধু ছিলেন। শনিবার রাত সাড়ে ১০টার দিকে বিয়াল্লিরশ্বর এলাকার সিএনজি পাম্পের পেছনে তাদের মধ্যে কাটাকাটির এক পর্যায়ে রাজু ছুরিকাঘাত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। রাজু ও রনি দু’জনই মাদকাসক্ত যুবক। রাজু আখাউড়া ও কসবা সীমান্ত এলাকা থেকে মাদক আনা নেয়া করত বলে আমরা বিভিন্ন সূত্রে জানতে পেরেছি। তার বিরুদ্ধে সদর মডেল থানায় একাধিক মামলা রয়েছে। রনি ঢালিকে খুনের ঘটনায় নিহতের বাবা মানিক ঢালি বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে