মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

অবৈধ সম্পর্ক : পর্ন তারকাকে ঘুষ, আদালতে অভিযুক্ত ট্রাম্প

যাযাদি ডেস্ক
  ৩১ মার্চ ২০২৩, ০৯:৫৯
অবৈধ সম্পর্ক : পর্ন তারকাকে ঘুষ, আদালতে অভিযুক্ত ট্রাম্প

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড নিজেই শঙ্কা প্রকাশ করে বলেছেন, তিনি গ্রেপ্তার হতে পারেন। গত ১৮ মার্চ নিজের ট্রুথ সোশ্যাল প্ল্যাটফর্মে একটি পোস্টে, ট্রাম্প তার তার সমর্থকদের প্রতিবাদের আহ্বান জানিয়েছেন।

২০১৬ সালে প্রেসিডেন্ট নির্বাচনের আগে অবৈধ সম্পর্কের তথ্য লুকিয়ে রাখতে সাবেক এক পর্ন তারকাকে বিপুল পরিমাণ অর্থ দেওয়ার অভিযোগ উঠেছিল যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে। সেই অভিযোগে বৃহস্পতিবার ট্রাম্পকে অভিযুক্ত করে রায় দিয়েছে ম্যানহ্যাটানের গ্র্যান্ড জুরি আদালত।

তবে তার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তার বিস্তারিত এখনও প্রকাশ করা হয়নি।যুক্তরাষ্ট্রের ইতিহাসে সাবেক ও বর্তমান প্রেসিডেন্টদের মধ্যে ট্রাম্পই প্রথম ফৌজদারি অভিযোগের সম্মুখীন হয়েছেন। খবর বিবিসির।

সাবেক পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলের অভিযোগের পরিপ্রেক্ষিতে দীর্ঘ তদন্ত শেষে ট্রাম্পকে দোষী সাব্যস্ত করে এ রায় দেওয়া হয়েছে।

সাবেক পর্ন তারকা স্টর্মির ড্যানিয়েল জানান, সম্পর্ক নিয়ে মুখ না খুলতে ট্রাম্পের সাবেক আইনজীবী মাইকেল কোহেন তাকে এক লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন। তবে এ সম্পর্কের বিষয়টি বারবার অস্বীকার করে আসছেন ট্রাম্প। তার দাবি, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত হয়ে তার বিরুদ্ধে মামলাটি করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে