শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মধুপুরে মদ্যপ অবস্থায় বন্ধুকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, টাঙ্গাইল
  ০৩ মে ২০২৩, ০৯:৪৭

টাঙ্গাইলের মধুপুর উপজেলার শোলাকুড়ি ইউনিয়নের তিনের টাল নামক স্থানে মদ পান করে ফেরার পথে শমসের মিয়া(২৩) নামে এক বন্ধুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। খবর পেয়ে পুলিশ মঙ্গলবার (২ মে) দুপুর দেড়টার দিকে ওই স্থানের একটি আনারস বাগান থেকে মরদেহ উদ্ধার করে। নিহত শমসের একই ইউনিয়নের হরিণধরা গ্রামের ফজলুল হকের ছেলে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ইয়াকুব আলী জানান, সোমবার রাতে শমসেরসহ কয়েকজন বন্ধু মদ পান করতে যান। একত্রে মদ পান করে ফেরার পথে তাদের মধ্যে কোনো বিষয়ে কথা কাটাকাটি হয়ে থাকতে পারে। এরই জেরে শমসের আলীকে অন্য বন্ধুরা কুপিয়ে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

মধুপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ মাজহারুল আমীন জানান, নিহতের মুখসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, সোমবার রাতের কোনো এক সময় তাকে হত্যা করে ঘটনাস্থলে মরদেহ ফেলে রাখা হয়েছে।

মধুপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার ফারহানা আফরোজ জেমি জানান, শোলাকুড়ি ইউনিয়নের তিলের টাল এলাকার আনারস বাগান থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের মুখসহ শরীরের বিভিন্ন স্থানে কুপানোর চিহ্ন রয়েছে। হত্যার কারণ ও জড়িতদের শনাক্তে পুলিশ কাজ শুরু করেছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে