বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মঠবাড়িয়ায় ৪ শিক্ষার্থী রহস্যজনকভাবে নিখোঁজ

স্টাফ রিপোর্টার, পিরোজপুর
  ০৮ মে ২০২৩, ১০:১৮

পিরোজপুরের মঠবাড়িয়ায় ২ কলেজ ও ২ স্কুল ছাত্রী রহস্যজনক নিখোঁজ হয়েছে। এ ঘটনায় নিখোঁজ ৪ ছাত্রীর অভিভাবকরা মঠবাড়িয়া থানায় পৃথক পৃথক জিডি করলেও গত ৭ দিনেও উদ্ধার হয়নি।

নিখোঁজ ছাত্রীরা হলো, মঠবাড়িয়া সরকারী কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী ও উপজেলার সবুজ নগর গ্রামের গনি মাঝির মেয়ে লিপি আক্তার, একই কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী ও সবুজ নগর গ্রামের জাহাঙ্গীর মাঝির মেয়ে আমেনা আক্তার, মঠবাড়িয়া সরকারী হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী ও মঠবাড়িয়া পৌর শহরের ৩নং ওয়ার্ড এর বায়জিদ আহম্মেদের মেয়ে ফারিয়া সিদ্দিকা এবং গুলিসাখালী সগীর মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী ও দক্ষিন গুলিসাখালী গ্রামের সাহাদাৎ মোল্লার মেয়ে মাহাফুজা আক্তার। জানা গেছে, গত ৩০ এপ্রিল রবিবার সকালে বাড়ি থেকে শিক্ষা প্রতিষ্ঠানে যওয়ার কথা বলে বের হয়ে এখন পর্যন্ত (৭ মে রবিবার) ওই ৪ ছাত্রী নিখোঁজ রয়েছে।

ছাত্রীরা প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ফুটবল ও উচ্চলাফসহ বিভিন্ন খেলাধুলায় আংশ গ্রহন করতে এবং উপজেলা পর্যায়ে প্রথম স্থান অধিকার করে কলেজ ছাত্রী লিপি, কলেজ ছাত্রী আমেনা ও স্কুল ছাত্রী ফাদিয়া সিদ্দিকা জেলা বিভাগসহ জাতীয় পর্যায় অংশ গ্রহণ করে। কলেজ ছাত্রী লিপি আক্তারের মা ফরিদা বেগম জানান, তার মেয়ে ও মেয়ের ভাইজি সম্পর্কে বান্ধবী আমেনা আক্তার প্রতিযোগীতায় অংশ গ্রহনের জন্য প্রায়ই ২/৩ দিনের জন্য বাড়ি থেকে বিভিন্ন স্থানে যেতো কিন্তু গত ৩০ এপ্রিল বাড়ি থেকে যাওয়ার পর তাদের ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ পাই।

স্কুল ছাত্রী মাহাফুজা আক্তারের পিতা শাহাদাৎ মোল্লা জানান, তারে মেয়ে এর আগে বেড়াতে গিয়ে ৭ দিন পরেও বাড়িতে আসে। গত ৩০ এপ্রিল প্রাইভেট পড়ার কথা বলে চলে গেলে আর বাড়িতে ফেরেনি।

মোবাইল ফোনটি বন্ধ রয়েছে।

মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, ছাত্রী নিখোঁজের ঘটনায় থানায় পৃথক পৃথক ডায়েরী করা হয়েছে। শিক্ষার্থী নিখোঁজের ব্যাপারটি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। উদ্ধারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে