শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
ডাসারে মটরসাইকেল ছিনতাই করে টাকা দাবি

ছাত্রলীগ নেতা সকালে আটক বিকেলে মুক্ত

ডাসার (মাদারীপুর) প্রতিনিধি
  ১৪ মে ২০২৩, ১১:২৮
আপডেট  : ১৪ মে ২০২৩, ১১:২৯

মাদারীপুরের ডাসারে মটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে ছাত্রলীগ নেতা ও তার সহযোগীকে ১৩ই মে(শনিবার) সকালে আটক করলে মুক্ত হন তিনি।

একাধিক সূত্রে জানাগেছে, বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের দোনারকান্দী গ্রামের অনিক মল্লিক (২৩) শুক্রবার বিকেলে ডাসার উপজেলার নবগ্রামের ইউনিয়নের শশিকরে মটরসাইকেল নিয়ে ঘুরতে যান। এসময় ডাসার উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবিদ হোসেন তালুকদার ও তার সহযোগীদের নিয়ে মারধর করে মটরসাইকেল জোড়পূর্বক রেখে দেন। পরে মটরসাইকেল ছাড়িয়ে নিতে ২৫হাজার টাকা দাবি করেন।

ঘটনার পরে ভুক্তোভোগী মারধরের শিকার অনিক মল্লিক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন। শনিবার ডাসার থানায় ছাত্রলীগ নেতা আবিদ তালুকদারসহ অজ্ঞাতদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

অভিযোগ দেয়ার পরে দুইজনকে আটক করেন ডাসার থানা পুলিশ। আটককৃতরা আবিদ তালুকদার ও তার সহযোগী মো:রনি। তবে শনিবার বিকেলে আবিদ তালুকদারকে ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে ভুক্তভোগী অনিক মল্লিক বলেন, আমার কাছে টাকা পাবে এমন অভিযোগ এনে ছাত্রলীগ নেতা আবিদ, রনি রমজানসহ আরও অজ্ঞাত,৮-১০ জন আমাকে শনিবার বিকেলে মটরসাইকেল নিয়ে পিছনে ধাওয়া করে। পরে আমার মটরসাইকেল গতিরোধ করে। মারধর করে মটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায় ও জোড় করে সাদা কাগজে সই রাখে।

আমাকে বলে আগামীকালের মধ্যে পঁচিশ হাজার টাকা দিতে হবে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এব্যাপারে ডাসার থানার এসআই সাহাবুদ্দিন জানান, দুইজনকে এসআই ইব্রাহিম খলিল আটক করেছে। বিস্তারিত জানি না। তবে এব্যাপারে এসআই ইব্রাহিমের নম্বরে ফোন দিলে তিনি কথা বলতে রাজি হননি। তিনি ওসির সাথে যোগাযোগ করতে বলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে