বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বগুড়ায় কসাইয়ের দা নিয়ে দুজনকে কুপিয়ে জখম

বগুড়া প্রতিনিধি
  ১৫ মে ২০২৩, ১০:৫৯
ছবি-যাযাদি

বগুড়ার সোনাতলায় কসাইয়ের দা নিয়ে দুজনকে কুপিয়ে জখম করেছে এক যুবক। পরে স্থানীয়রা ওই যুবকে আটকের পর মারধর করে পুলিশে সোপর্দ করে । আজ সোমবার ১৫ মে সকাল ৭টার দিকে সোনাতলা বাসটার্মিনাল রেলগেট সংলগ্ন মিন্টু কসাইয়ের গোস্তের দোকানে এই ঘটনা ঘটে।

আহতদের মধ্যে এক জনের কপালে ও অন্য একজনের ঘাড়ে দায়ের কোপ লাগে। এঘটনার পর আহতদের উদ্ধার করে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহতরা হলেন, সোনাতলা পৌর এলাকার লাহিড়ী পাড়া গ্রামের মৃত আফছার আলী প্রধানের ছেলে মোঃ লাল মিয়া (৫৩) ও সদর ইউনিয়নের মন্ডমালা গ্রামের আব্দুল মফিজের ছেলে মোনারুল ইসলাম (৩৫)। এদের মধ্যে লাল মিয়ার অবস্থার গুরুতর হওয়ায় কর্মরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পাগল প্রকৃতি ওই যুবকটি সকালে রেলগেট মিন্টু কসাইয়ের দোকান এসে সেখান থেকে একটি দা নিয়ে প্রথমে দোকানে থাকা মোনারুল নামে কসাইকে কোপ দেয়। এরপর লালমিয়া নামের ব্যাক্তি আসলে তাকেও কুপিয়ে গুরুতর জখম করে। লাল মিয়া রেলগেট এলাকায় পানের দোকানদার।

ঘাতক যুবকের নাম জাহাঙ্গীর সে উপজেলার করমজা গ্রামের মোজাফফর আলীর ছেলে। অনেকেই বলেন এই যুবক প্রবাসে ছিলেন সেখান থেকে দেশে আসার পরে মানসিক ভারসাম্যহীন হয়ে পরে।

এঘটনায় সোনাতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈকত হাসান বলেন ঘটনা জানার পর জাহাঙ্গীর নামের ঐ যুবককে আটক করা হয়েছে। প্রাথমিক ভাবে দেখা যাচ্ছে ঐ যুবক ভারসাম্যহীন বিষয়টি পর্যালোচনা করে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে