শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আড়াইহাজারে লোডশেডিং-এর সময় ঘটে চুরি ডাকাতি

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ২৪ মে ২০২৩, ১৪:০৬
আপডেট  : ২৪ মে ২০২৩, ১৪:১৯
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিদ্যুতের লোডশেডিং এর সময় চুরি ডাকাতির ঘটনা ঘটছে। মঙ্গলবার দিবাগত রাতেও এক বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডকাত দল পাকা ভবনের কেচিগেইট ও গেইটের তালা কেটে ভিতরে প্রবেশ করে বাড়ীর লোকজনদেরকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ১৭ ভরি রূপা, ৭ ভার স্বর্ণ, নগদ ২ লাখ ১০ হাজার টাকা এবং অন্যান্য মালামাল লুটে নিয়েছে। গৃহকর্তা উপজেলার দুপ্তারা ইউনিয়নের দড়ি সত্যভান্দী গ্রামের মাখনের বাড়ীর ভাড়াটিয়া গ্যাস অফিসের কর্মকর্তা লাল মিয়া ওরফে লালু বিষয়টি নিশ্চিৎ করেছেন।

গৃহকর্তা জানান, ওই সময় ঘরে অবস্থানরত তার পরিাবারের সকল সদস্যরা যার যার কক্ষে ঘুমিয়েছিলেন । এ সময় ১০ থেকে ১৫ জনে একদল ধারালো অস্ত্রধারী ডাকাত পাকা ভবনের কেচিগেইট ও গেইটের তালা কেটে ভিতরে প্রবেশ করে পরিবারের সকল সদস্যদেরকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে প্রাণ নাশের হুমকী দিয়ে উল্লেখিত মালামাল লুটে নিয়ে চলে যায়। এ ব্যাপারে গৃহকর্তা লাল মিয়া ওরফে লালু থানায় অভিযোগ দিবেন বলেও জানান। তা ছাড়া একই রাতে একই এলাকার তিনগাঁও গ্রামের ইদ্রিছের ছেলে আল আমিন, আনোয়ার হাজীর স্ত্রী হেনা এবং সত্যভান্দি নয়াপাড়া গ্রামের দেলোয়ারের বাড়ীতে ডাকাত দল হানা দিয়েছে এবং ডাকাত দলের ধারালো অস্ত্রের আঘাতে একজন আহত হয়েছে বলেও জানা গেছে।

এ বিষয়ে আড়াইহাজার থানার ওসি মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, ঘটনার বিষয়ে আমি এ পর্যন্ত ( এ রিপোর্ট লিখা পর্যন্ত) কোন লিখিত অভিযোগ পাইনি। তবে ওই এলাকায় ফোর্স পাঠিয়ে খবর নেয়া হচ্ছে।

এ দিকে বেশ কিছু দিন যাবত আড়াইহাজারের সর্বত্র রাত ১২ টা থেকে ২টা পর্যন্ত বিদ্যুতের লোড শেডিং নিয়মিত হয়ে পড়ায় ওই সময়টাতে এলাকায় চুরি ডাকাতির ঘটনা ঘটছে বলে এলাকাবাসি অভিমত ব্যাক্ত করেছেন। প্রসঙ্গত, গত এক সপ্তাহের ব্যবধানে ঝাউগড়া গ্রামের নাসিরউদ্দিনের ডেইরী ফার্ম থেকে ৪টি গরু এবং কলাগাছিয়া ( তাঁতিপাড়া) গ্রামের সুমন ডেইরী ফার্ম থেকে দুটি মূল্যবান মহিষ চুরির ঘটনা ঘটেছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে