মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

গোলাপগঞ্জে সাবেক চেয়ারম্যানের স্ত্রীকে মেরে পুকুরে নিক্ষেপ

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি
  ২৬ মে ২০২৩, ০৯:৫৭
ছবি-যাযাদি

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বুধবারীবাজারে প্রতিপক্ষের লোকজন মিছবা বেগম(৬০)কে মারপিট করে পুকুরে নিক্ষেপ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নির্যাতিতা গোলাপগঞ্জ মডেল থানায় তিনজনকে আসামী করে একটি মামলা (নং-৩৫/২৩) দায়ের করেছেন।

পুলিশ অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করেছে। ভুক্তভোগী মিছবা বেগম বুধবারীবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বানিগাজি গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেনের স্ত্রী।

মামলার এজাহার সূত্রে জানাযায়, উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন বাড়িতে না থাকায় তার প্রতিবেশীরা দীর্ঘদিন ধরে তাদের বাড়ির ফসল, গাছপালা জোরপূর্বক কেটে নিয়ে যায়। মঙ্গলবার বৃদ্ধা মিছবা বেগম বাড়িতে গিয়ে তাদের সীমানায় থাকা আম, কাঠাল, লিচু পাড়তে গেলে আসামীরা দেশীয় অস্ত্রসস্ত্র¿ দিয়ে তার উপর হামলা করে। এরপর তাকে পার্শবর্তী একটি পুকুরে ফেলে দেয়।

খবর পেয়ে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে চিকিৎসা দেন। মিছবা বেগম জানান, আমরা বাড়িতে না থাকার কারণে মুবজিল আলী গংরা প্রতিনিয়ত আমাদের জায়গা দখল করে ফসলাদি ভোগ করে আসছে। এর আগেও আমার স্বামী আনোয়ার হোসেনের দোকানের মার্কেট দখল ও মালামাল নিয়ে গেলে এর প্রতিবাদ করায় তার উপর হামলা করে। এ ঘটনায় মামলা চলমান রয়েছে। মঙ্গলবার বিকেলে আমাকেও প্রাণে মারার জন্য মুবজিল গং আমার উপর হামলা করে। পুলিশ এঘটনা আমলে নিয়ে বুধবারীবাজার ইউনিয়নের বানিগাজি গ্রামের মৃত আকিল আলীর পুত্র মুবজিল আলী(৭০)কে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইন্চার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ঘটনার সাথে জড়িত একজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। তাছাড়া ঘটনা সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে