শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

ভাঙ্গায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
  ২৮ মে ২০২৩, ১১:৫৪
ভাঙ্গায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ফরিদপুরের ভাঙ্গায় গাছে ঝুলন্ত অবস্থায় সাজ্জাতুল ইসলাম সাগর (২০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৭ মে) সন্ধ্যায় ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাররা গ্রাম থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত ঐ যুবক ময়মনসিংহের ভালুকা উপজেলার উথুরার জাটিয়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরে ওই যুবক নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাররা গ্রামেরএকটি পুকুর পাড়ের আকাশমনি গাছের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে থাকে। স্থানীয়রা বিকেল পাঁচটার দিকে যুবককে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃত অবস্থায় তার মরদেহ উদ্ধার করেন। যুবকের প্যান্টের পকেট থেকে একটি মানিব্যাগ জব্দ করা হয়। পরে মানিব্যাগের ভিতরে একটি ভোটার আইডি কার্ড দেখে নাম ঠিকানা সনাক্ত করা হয়। তবে, এটি হত্যা না-কি আত্মহত্যা তা নিয়ে এলাকায় সংশয় দেখা দিয়েছে।

ভাঙ্গা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তাহসিন জানান, শনিবার সন্ধ্যায় লাশ উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছি। রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।ময়নাতদন্ত রিপোর্ট পেলে প্রকৃত কারণ জানা যাবে ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে