বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

৩৫ বছর সংসার করা স্ত্রীকে মেরে পুকুরে ফেলে দিল স্বামী

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি
  ৩০ মে ২০২৩, ১৪:২২

পটুয়াখালীর কলাপাড়ায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ।উপজেলার লতাচাপলী ইউনিয়নের মুসুল্লীয়াবাদ থেকে মঙ্গলবার সকালে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

মঙ্গলবার(২৯মে) রাত ৩টার দিকে অভিযুক্ত স্বামীকে আটক করা হয়।

প্রাণ হারানো ৫০ বছর বয়সী মমতাজ বেগম উপজেলার লতাচাপলী ইউনিয়নের মুসুল্লীয়াবাদ গ্রামের আব্দুর রশিদ মুসুল্লী মেয়ে এবং তার স্বামী ৫৮ বছর বয়সী শাহ আলম হাওলাদার উপজেলার একই গ্রামের বাসিন্দা।শাহ আলম বিয়ের পর থেকেই শশুর বাড়ি ঘরজামাই থাকতো।

পুলিশ সূত্রে জানা যায়, পয়ত্রিশ বছর আগে মমতাজ বেগমের সঙ্গে বিয়ে হয় শাহ আলম হাওলাদারের। বিয়ের পর থেকেই মমতাজকে তার স্বামী নানা অজুহাতে নির্যাতন করতো। শাহ আলম কোন কাজ কর্ম না করায় মমতাজ বেগম বিভিন্ন কাজের মাধ্যমে অর্থ উপার্জন করে সংসার পরিচালনা করতেন। বিষয়টি তার স্বামী স্বাভাবিকভাবে মেনে নিতে পারেননি। এ নিয়ে সংসারে প্রায়শই তাদের মধ্যে মনোমালিন্য ও কলহ সৃষ্টি হইত। একপর্যায়ে দ্বন্ধের অবসান ঘটানোর জন্য শাহ আলম তার স্ত্রীকে হত্যা করার পরিকল্পনা করে। একাধিকবার বিভিন্ন পন্থা (বৈদ্যুতিক শক, পানিতে ডুবিয়ে, গলায় ফাঁস ইত্যাদি) অবলম্বন পূর্বক বাস্তবায়ন করার চেষ্টা করে। কিন্তু বিভিন্ন কারনে তা করতে ব্যর্থ হয়। তারই ধারাবাহিকতায় গতকাল গভীর রাতে মহিপুরের লতাচাপলী ইউনিয়নের মুসুল্লীয়াবাদ তার নিজ বাড়িতে পুকুর পাড়ে বাগানের মধ্যে নিয়ে যায়। আসামীর পূর্ব পরিকল্পনা অনুযায়ী ঘটনাস্থলে ওড়না দিয়ে গলায় প্যাচ দিয়ে গলায় ফাঁস এবং, মুখ চেপে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার আবুল খায়ের জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত শাহ আলম হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে