শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

গাংনীতে গুলিবিদ্ধ মাদক কারবারী আটক

গাংনী (মেহেরপুর) প্রতিনিধি
  ৩১ মে ২০২৩, ১৩:১২
গাংনীতে গুলিবিদ্ধ মাদক কারবারী আটক

মেহেরপুরের গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামে মাদক কারবারীদের ধারালো অস্ত্রাঘাতে রক্তাত্ব জখম হয়েছেন উত্তম কুমার নামের এক র‌্যাব সদস্য। একই সময়ে গুলিবিদ্ধ অবস্থায় আটক করা হয়েছে অভিযুক্ত মাদক ব্যবসায়ী সাইদ ওরফে সুইট হোসেনকে (২৪)। উদ্ধার করা হয়েছে ৬৮ বোতল ফেন্সিডিল ও ধারালো হাসুয়া। গুরুতর জখম ও র‌্যাব সদস্য ও গুলিবিদ্ধ মাদক কারবারীকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিকেলে হাড়াভাঙ্গা সেন্টার পাড়ায় এ ঘটনাটি ঘটে বলে আজ বুধবার প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব- ১২ মেহেরপুরের গাংনী ক্যাম্প কমান্ডার গোলাম ফারুক জানান, মাদক কারবারীদের একটি চক্র মাদক পাচার করছে মর্মে সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা অভিযান চালায়। এসময় মাদক কারবারীরা ধারালো অস্ত্র নিয়ে র‌্যাবের উপর হামলা চালায়। ধারালো অস্ত্রাঘাতে আহত হন র‌্যাবের এসআই উত্তম কুমার।

এসময় আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা ১০ রাউন্ড গুলি ছোড়ে। গুলিবিদ্ধ হয় মাদক কারবারী সাইদ ওরফে সুইট হোসেন। উদ্ধার করা হয় ৬৮ বোতল ফেন্সিডিল ও হামলার কাজে ব্যবহৃত ধারালো হাসুয়া। র‌্যাব সদস্যরা গুলি ছুড়লে পালিয়ে যায় মাদক কারবারী হাড়াভাঙ্গার সেন্টার পাড়ার হামিদুল ইসলাম (৫৫), সুজন(৩০), ভুট্টো(২৮) ও সহড়াতলার মিলন(২৫)। র‌্যাব সদস্যরা উত্তম কুমার ও মাদক কারবারী সুইটকে গুরুতর অবস্থায় গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে