বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

ধামরাইয়ে ঘরে ঢুকে ইউপি সদস্যকে পিটিয়ে হত্যার চেষ্টা 

ধামরাই (ঢাকা) প্রতিনিধি
  ০৫ সেপ্টেম্বর ২০২৩, ০৯:২৪
ধামরাইয়ে ঘরে ঢুকে ইউপি সদস্যকে পিটিয়ে হত্যার চেষ্টা 

ঢাকার ধামরাইয়ে কেচি গেটের তালা ভেঙ্গে কয়েকজন মুখোশধারী ঘরে ঢুকে খোরশেদ আলম (৫৫) নামে এক ইউপি সদস্যকে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে।

রোববার রাত দেড়টার দিকে সুতিপাড়া ইউনিয়নের বাথুলি গ্রামে এ ঘটনা ঘটে। আহত খোরশেদ আলম ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের পরপর তিনবারের নির্বাচিত সদস্য ও জুনাইদ ব্রিকস নামে একটি ইটভাটা এবং ময়দার মিলের মালিক। তাকে রাতেই মানিকগঞ্জ মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সোমবার ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ থেকে জানা গেছে, রোববার রাত দেড়টার দিকে ইউপি সদস্য খোরশেদ আলমের বাড়ির কলাপসিবল গেটের তালা ও দরজা ভেঙে মুখোশ পরিহিত একদল দুর্বৃত্ত ঘরে প্রবেশ করে। এসময় দুর্বৃত্তরা খোরশেদ আলমকে এলোপাথারিভাবে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে জখম করে। এতে তার হাতের একটি আঙ্গুল ভেঙে যায় এবং মাথা ও শরীরের বিভিন্ন স্থানে নিলাফুলা জখম হয়। এক পর্যায় তার স্ত্রী লাকি আক্তার চিৎকার দিলে আশে পাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা মোটরসাইকেলযোগে পালিয়ে যায়।

আহত খোরশেদ আলম বলেন, ঘরে টাকা পয়সা ও স্ত্রীর স্বর্ণালঙ্কারও ছিল। কিন্তু দুর্বৃত্তরা কিছুই নেয়নি। তাহলে আমাকে হত্যা করায় মুখোশধারী দৃর্বৃত্তদের উদেশ্যে ছিল বলে জানান তিনি।

ধামরাই থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বলেন, ঘটনাস্থলে রাতেই পুলিশ পাঠিয়েছিলাম। অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে