বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
walton

ইসলামপুরে দুপক্ষের সংঘর্ষে কৃষক নিহত

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি
  ০৯ নভেম্বর ২০২৩, ১৩:১৮

জামালপুরের ইসলামপুর উপজেলায় দুপক্ষের সংঘর্ষে নাছির উদ্দিন (৫৫) নামে এক কৃষক মৃত্যু হয়েছে।

বুধবার (৮ নভেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার পলবান্ধা ইউনিয়নের উত্তর সিরাজাবাদ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাছির উদ্দিন ওই গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত নাছির উদ্দিনের সাথে তার বোন রাহেলা বেগম, এবং মা হেনা বেগমের সাথে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল। বিরোধের জের ধরে বুধবার সন্ধ্যার দিকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে নাছির উদ্দিনকে।

গুরুতর আহতবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িপ্রাপ্ত চিকিৎসক মো. সালাউদ্দিন বলেন, 'সন্ধ্যা পোনে ৬টার দিকে নাছির উদ্দিন নামে এক ব্যক্তিকে জরুরি বিভাগে আনা হলে তাকে মৃত ঘোষণা করা হয়'।

নিহত নাছির উদ্দীনের শাশুড়ি রহিমা বেগম বলেন, 'আমি একটি গাভী গরু দান করেছিলাম মেয়ে জামাই নাছির উদ্দিনকে। গরুটি চুরি করে নাছিরের বোন রাহেলা বেগম তার স্বামীর বাড়িতে নিয়ে যায়। গরুটি ফেরত না দিয়ে উল্টো আমিসহ নাছির উদ্দিনের বিরুদ্ধে মারধরের হুমকি দেওয়ার অভিযোগ তুলে আদালতে মামলা করেছে রাহেলা বেগমের মা হেনা বেগম। এনিয়ে বিরোধ চলে আসছে। নাছির উদ্দিনকে পিটিয়ে মেরে ফেলেছে।

নিহত নাছির উদ্দিনের ছেলে নিয়ামুল হক বলেন, আব্বার ওপর দেশীয় অস্ত্রে হামলা করে ফুফু রাহেলা বেগমের লোকজন। আব্বাকে লাঠি দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে আহত করে তারা। এতে আমার বাবা মারা যান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুমন তালুকদার বলেন, 'খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে।আগামীকাল সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এছাড়াও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে