বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
walton

মহাদেবপুরে টাকা ছিনিয়ে নিতে ব্যবসায়ীকে হত্যা, আটক ২

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি
  ২০ নভেম্বর ২০২৩, ১১:০৩

নওগাঁর মহাদেবপুরে টাকা ছিনিয়ে নেয়ার উদ্দেশ্যে এক ব্যবসায়ীকে হাতুড় দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। শনিবার দিবাগত রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

রোববার দুপুরে উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের খামারবাড়ি মোড় এলাকার জঙ্গল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। নিহত ব্যক্তির নাম মামুন (৩২)। তিনি নওগাঁ সদর উপজেলার কুমুরিয়া গ্রামের মৃত আলেম উদ্দিনের ছেলে।

এ ঘটনায় ট্রাক চালক সুমন (২৫) ও চালকের সহযোগী সজীবকে (২৫) আটক করছে পুলিশ। আটককৃত সুমন নওগাঁ সদর উপজেলার কুমুরিয়া গ্রামের দুলালের ছেলে ও সজিব উল্লাসপুর গ্রামের সানার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন। তিনি জানান, গত শনিবার চাঁপাইনবাবগঞ্জে ট্রাকযোগে কংক্রিটের খুঁটি (সিমেন্টের খুঁটি) বিক্রি করতে গিয়েছিলেন ব্যবসায়ী মামুন। খুঁটি বিক্রি করে এক লাখ ১৫ হাজার টাকাসহ আবারও ওই ট্রাকে করে বাড়ি ফিরছিলেন। পথে রাতের কোনো এক সময় টাকা ছিনিয়ে নেয়ার উদ্দেশ্যে ট্রাক চালক ও তার সহযোগী মামুনকে মাথার হাতুড় দিয়ে আঘাত করে হত্যার পর নওগাঁ-রাজশাহী মহাসড়কের ফয়েজ উদ্দিন কোল্ড স্টোরেজ সংলগ্ন খামারবাড়ি মোড় এলাকার জঙ্গলে মরদেহটি ফেলে দেয়।

জানতে পেরে জিজ্ঞাসাবাদের জন্য সুমন ও সজিবকে আটক করে পুলিশ। তাদের দেয়া তথ্যমতে ওই জঙ্গলের মধ্যে প্রায় এক ঘন্টা খোঁজাখুঁজি করে মরদেহ উদ্ধার করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে