মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
walton

রাজাপুরে পরকিয়ার বলি অটো ড্রাইভার

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
  ২৩ নভেম্বর ২০২৩, ০৯:২০

ঝালকাঠির রাজাপুরে স্ত্রীর পরকিয়ার বলি হলেন অটো ড্রাইভার রবিউল ইসলাম (২২)। আজ ২২ নভেম্বর সন্ধ্যার পরে উপজেলার সদর ইউনিয়নের সত্যনগর এলাকায় এ ঘটনা ঘটে। রবিউল ইসলাম স্থানীয় রিক্সা চালক মোঃ হারুন হাওদারের ছেলে।

নিহতের ছোট ভাই সফিকুল হাওলাদার এবং স্থানীয়রা জানায়, ৪ মাস পূর্বে রবিউলের পারিবারিক ভাবে বিয়ে হয় উপজেলার গালুয়া ইউনিয়নের মিরেরহাট এলাকার মোঃ কালাম এর মেয়ে মোসাঃ বিথির সাথে। কিন্তু বিথির রবিউলের সাথে বিয়ের আগেই উপজেলার ভাতকাঠি এলাকার চান মিয়ার ছেলে মোঃ সজিবের সাথে সম্পর্ক ছিল। যা মেয়ের পরিবার গোপন করে বিয়ে দিলে বিয়ের পরে বিষয়টি জানাননি হয়। তখন পরিবার এবং স্থানীয় মুরব্বিরা মিলিত হয়ে বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নেয়। এমন সিদ্ধান্তের কয়েকদিন পরেই বিথি আবার স্বামীর ঘরে চলে আসে। কিন্তু আজকে সকাল ৮ টার দিকে সজিব রবিউলের ঘরে আসে। তখন রবিউল বাইরে থাকলেও ঘরে এসে সজিবকে দেখতে পেয়ে বিথিকে তার সংসার ছেড়ে চলে যেতে বলে। পরে বিকালে বিথি বাপের বাড়ি গেলে সন্ধ্যায় এই ঘটনা ঘটে।

রবিউলের বাবা জানায়, সে সন্ধ্যায় ঘরে ফিরে দেখে ঘরের ভিতরে অন্ধকার এবং ঘরের দরজা খোলা। এসময় সে ঘরের ভিরতে ঢুকে লাইট জ্বালালে দেখতে পায় ঘরের আড়ার সাথে ছেলের লাশ ঝুলছে। এরপরে সে চিৎকার দিলে স্থানীয়রা এসে পুলিশে খবর দিলে রাজাপুর থানা পুলিশ গিয়ে রাত ৮ টা ৩০ মিনিটের সময় লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ২৩ নভেম্বর সকালে ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে