বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
walton

দুমকীতে ভাগ্নের বিরুদ্ধে মামীকে শ্বাসরোধে হত্যা চেষ্টার অভিযোগ 

দুমকী(পটুয়াখালী) প্রতিনিধি
  ০৩ ডিসেম্বর ২০২৩, ১০:১০

পটুয়াখালীর দুমকীতে পারিবারিক বিরোধের জের ধরে আফরোজা বেগম (৩৮) নামে এক মামীকে বৈদ্যুতিক মিটারের আর আর্থিন তার দিয়ে শ্বাসরোধ করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে তার ভাগ্নে আশিকুর রহমান মিঠু'র(২৪) বিরুদ্ধে।

গতকাল বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার দুমকী গ্রামের হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের দুমকী গ্রামের দুই সন্তানের জননী ও

মো. দেলোয়ার হাওলাদারের স্ত্রী ।

ভুক্তভোগীর অভিযোগ, তার শ্বশুরের একটি জমি অপর লোক ক্রয় করেন। সেই জমিতে ক্রেতার অনুমতি নিয়ে সবজি চাষ করতেন আফরোজা। কিন্তু তাতে বাঁধা দেন তার ননদ জয়নব বিবি, ননদের স্বামী নূর হোসেন, ভাগ্নে আশিকুর রহমান মিঠু, দেবর আমির হোসেন ও দেবরের স্ত্রী মাহফুজা বোগম।

তিনি আরও বলেন, ঘটনার দিন সকালে বাকবিতান্ডতার এক পর্যায়ে তার ননদ, ননদের স্বামী, দেবর, দেবরের স্ত্রী অতর্কিত হামলা চালিয়ে মারধর করেন। এছাড়াও বৈদ্যুতিক আর্থ তার দিয়ে গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে হত্যা চেষ্টা করেন তার ভাগ্নে আশিকুর রহমান মিঠু। চিৎকার শুনে দৌড়ে এসে অপর জা'য়েরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

উপযুক্ত বিচার দাবি করে নির্যাতিতা ওই গৃহবধূ'র স্বামী দেলোয়ার হাওলাদার বলেন, আমি আমার ভাই, বোন ও ভাগ্নের সাথে পারতেছি না। আমি নিজেও তাদের আতংকে আছি।

অভিযুক্ত মিঠু অভিযোগের বিষয় অস্বীকার করে বলেন, এমনিতে বাকবিতন্ডা হয়েছে। তার সাথে কোন মারামারি হয়নি।

ভুক্তভোগীর গলায় কীসের দাগ জিজ্ঞেস করলে তিনি বলেন, আমি জানি না কীসের এ দাগ। আমিও তো শুনে অবাক হয়ে গেলাম।

ইউপি সদস্য নাসির মৃধা জানান, ভুক্তভোগীর স্বামী দোলোয়ার হোসেন চট্টগ্রাম ।তাকে আসতে বলেছি। তিনি এখনও আসতেছেন না।এটি তাদের নিজস্ব পারিবারিক ঝামেলা। মহিলার স্বামী আসলে মিমাংসা করতে ভালো হয়।

দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ হান্নান বলেন, এ বিষয়ে আমার জানা নেই। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে