বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
walton

ফতুল্লায় ফ্লাটে হাত-পাঁ বাধা অবস্থায় বৃদ্ধার লাশ উদ্ধার 

নারায়ণগঞ্জ প্রতিনিধি
  ১৫ ডিসেম্বর ২০২৩, ১২:৪২

নারায়ণগঞ্জ সদর উপজেলায় ফতুল্লায় একটি ফ্লাটে হাত পা বাধা অবস্থায় আব্দুর রাজ্জাক (৫০) নামের বৃদ্ধর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

শুক্রবার (১৫ই ডিসেম্বর) সকালে ফতুল্লার চিতাশাল নূরবাগ মাদ্রাসার সংলগ্ন জয়নাল আবেদীন হুজুরের বাড়ির পঞ্চম তলার ফ্লাট থেকে রাজ্জাক মিয়ার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত আব্দুর রাজ্জাক শরীয়তপুর জেলার জাজিরা থানার মালকান্দি গ্রামের মৃত আবুল খার ছেলে। সে ফতুল্লার পাগলা নুরবাগ এলাকার জয়নাল আবেদীনের ভাড়াটিয়া বাসায় বসবাস করতো।

পুলিশ জানান, নিহত রাজ্জাকের স্ত্রী চার মাস আগে মারা যায়। স্ত্রী মারা যাওয়ার পর ছেলে আকাশকে (২১) নিয়ে উক্ত বাড়ির ফ্লাটে বসবাস করতো রাজ্জাক। সে কোন কর্ম করতো না এবং ছেলে আকাশ চাকরি করে জীবিকা নির্বাহ করতো। ছেলের অনুপস্থিতে কে বা কাহারা ফ্লাটে প্রবেশ করে রাজ্জাক হাত পা বেধে হত্যা করে ফ্লাটের দরজার বাহিরে তালা মেরে দিয়ে চলে যায়।

নিহতের ছেলে আকাশ জানান, বৃহস্পতিবার রাত ১০ টার সময় আমি দোকান থেকে বাসায় আসি, এসে দেখি রুমের তালা লাগানো। পরে আমি মনে করি যে আমার বাবা বাড়িতে নাই, আমি বন্ধুর বাড়িতে চলে যাই। শুক্রবার সকাল ৮ টার দিকে বাসায় এসে তালা ভেঙে রুমে ডুকতেই দেখি আমার বাবার লাশ হাত পাঁ বাধা অবস্থায় খাটের উপরে পড়ে রয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরেই রাতের কোন এক সময় কেউ বা কাহারা তাকে হাত পা বেঁধে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আযম জানান, সকালে খবর পাওয়ার পর এসআই মফিজুল ইসলামকে ঘটনাস্থলে পাঠানো হয়। পরে ফ্লাট থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়৷

তিনি আরো জানান,, নিহতের ছেলের অনুপস্থিতিতে কে বা কাহারা রাজ্জাক মিয়ার ফ্লাটে প্রবেশ করে হাত পা বেধে হত্যা করে বাহির হতে তালা মেরে চলে যায় দূর্বৃত্তরা ৷ অজ্ঞাত দূর্বৃত্তরা মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করে মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে