গ্যাস সরবরাহ স্বাভাবিক হতে পারে রাত ১০টার পর

গ্যাস সরবরাহ স্বাভাবিক হতে পারে রাত ১০টার পর

সাভারের আমিন বাজার এলাকায় সড়কে কাজ করার সময় তিতাসের ফিডার লাইন ক্ষতিগ্রস্ত হওয়ায় মঙ্গলবার (২৩ মার্চ) সারাদিনই রাজধানীর বিভিন্ন এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ ছিল।

এ সমস্যা সমাধানে দিনব্যাপী কাজ করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। কিন্তু সার্বিক কাজ শেষ না হওয়ায় আনুমানিক রাত ১০টা পর্যন্ত গ্যাসের এমন সমস্যা থাকবে। এরপর স্বাভাবিক হতে পারে গ্যাস সরবরাহ।

এ বিষয়ে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী সাখাওয়াত হোসেন জানিয়েছিলেন, সড়ক ও মহাসড়ক বিভাগ সাভারের আমিন বাজারে কাজ করার সময় তিতাসের ফিডার লাইন ক্ষতিগ্রস্ত হয়েছে। যে কারণে তাৎক্ষণিক গ্যাস শাটডাউন করে দেওয়া হয়েছে। এতে রাজধানীর বিভিন্ন এলাকায় গ্যাস সংকট দেখা দিয়েছে। আমাদের টিম লাইন মেরামতের কাজ করছে।

সন্ধ্যা ৬টার মধ্যে কাজ শেষ হবে এবং গ্যাস সরবরাহ স্বাভাবিক হবে বলে আশাবাদ ব্যক্ত করেছিলেন তিনি। কিন্তু সন্ধ্যা ৬টা পেরিয়ে গেলেও ক্ষতিগ্রস্ত লাইনের কাজ শেষ করতে পারেনি তারা।

সন্ধ্যা ৬টায় পর তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের হেল্পলাইন ১৬৪৯৬ নম্বরে কল করলে কাস্টমার কেয়ার ম্যানেজার জানান, সড়ক ও মহাসড়ক বিভাগ সাভারের আমিন বাজারে কাজ করার সময় তিতাসের ফিডার লাইন ক্ষতিগ্রস্ত হয়। যে কারণে গ্যাস শার্টডাউন (বন্ধ) ছিল। আমাদের টিম সেখানে কাজ করছে, কাজের অনেকটা অগ্রগতি হয়েছে। সম্পূর্ণ কাজ শেষে রাত ১০টার পর গ্যাস সরবরাহ পুরোপুরি স্বাভাবিক হবে আশা করা যাচ্ছে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে