১০ বছর পর গানে ফিরলেন আরমান খান

১০ বছর পর গানে ফিরলেন আরমান খান

১০ বছর পর গানে ফিরলেন আরমান খান। এরইমধ্যে নতুন একটি গানও তৈরি করেছেন। এর শিরোনাম ‘বন্ধু’। এর কথা, সুর ও সংগীতায়োজন করেছেন আরমান খান নিজেই।

সম্প্রতি ফেসবুকে গানটির পোস্টার শেয়ার করেছেন তিনি। আগামী ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টায় জি সিরিজের মিউজিক চ্যানেলে প্রকাশ হবে গানটি। গানটির রিদম প্রোগ্রামিং, সাউন্ড ডিজাইনিং ও মাস্টারিংয়ের কাজ করেছেন আরমানের ভাই আদনান।

আরমান খান বলেন, হঠাৎ মনে হলো অনেক দিন গান করা হয় না। তাই ঠিক করলাম এবার একটা কাজ করি। সেই চিন্তা থেকেই গানটি করা। তবে গান-বাজনায় পেশাদারভাবে ফেরার ইচ্ছে নেই বলেও জানান আরমান খান।

এদিকে পেশা হিসেবে সিলেটের গ্র্যান্ড সুলতানের সহকারী মহাব্যবস্থাপকের দায়িত্ব পালন করছেন তিনি। আরমান খানের কথা, সুর ও সংগীতে অনেক জনপ্রিয় গান রয়েছে। বিশেষ করে নব্বই দশক ও শূন্য দশকের শুরুতে তুমুল ব্যস্ত সময় তিনি পার করেন গান নিয়ে। প্রমিথিউস ব্যান্ডের বিপ্লবের গাওয়া ‘চান্দের বাত্তির কসম দিয়া’, আর্ক ব্যান্ডের হাসানের কণ্ঠে ‘শীত নয় গ্রীষ্ম নয় এসেছে বসন্ত’, ‘লাল বন্ধু নীল বন্ধু’, মমতাজের ‘নান্টু ঘটক’ গানগুলোর সুর ও সংগীতায়োজন করেছেন আরমান খান।

অডিও অ্যালবামের পাশাপাশি নাটকের আবহসংগীতও নিয়মিত করতেন আরমান খান। এর বাইরে বাবা কিংবদন্তি সুরকার আলম খানের সঙ্গেও চলচ্চিত্রের জন্য সংগীতায়োজনের কাজ করতেন আরমান।

যাযাদি/ এমিড

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে