এবার রণবীরের সিনেমায় ‘আইটেম গার্ল’ দীপিকা

এবার রণবীরের সিনেমায় ‘আইটেম গার্ল’ দীপিকা

রণবীরের অভিনীত সিনেমায় এবার ‘আইটেম গার্ল’ হলেন দীপিকা। বলিউডের আলোচিত দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। বাস্তবের মতো পর্দাতেও জনপ্রিয় তাদের জুটি। একসঙ্গে দেখা গেছে ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ সিনেমা।

শিগগিরই মুক্তি পাবে দীপিকা-রণবীর জুটির নতুন সিনেমা ‘৮৩’। এরমধ্যে আরও এক খবর এল দুজনকে নিয়ে।

রোহিত শেঠির পরিচালনায় ‘সার্কাস’ সিনেমার অভিনয় করছেন রণবীর সিং। সেখানে আইটেম গানে নাচলেন দীপিকা। সম্প্রতি সেই শুটিংও শেষ হয়েছে। এজন্য দীপিকাকে তিন দিন সময় দিতে হয়েছে।

রণবীর সিং এখন পুরোদমে ব্যস্ত ‘সার্কাস’ নিয়ে। সিনেমার শেষ অংশের শুটিং চলছে । আগামী মাসের মধ্যেই শেষ হবে কাজ। জানা যায়, এ বছর মুক্তি দেওয়া হবে এই সিনেমা।

শেকসপিয়রের ‘দ্য কমেডি অফ এরোর্স’ থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত হচ্ছে ‘সার্কাস’। রিলায়েন্স এন্টারটেনমেন্টের ব্যানারে টি-সিরিজের সহযোগিতায় বানানো হচ্ছে সিনেমাটি। এতে রণবীরকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। প্রথমবার দুটি চরিত্রে অভিনয় করছেন তিনি।

‘সার্কাস’-এ রণবীরের সঙ্গে জুটি বেঁধেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ এবং পূজা হেগড়। এতে বরুণ শর্মাকেও দ্বৈত চরিত্রে দেখা যাবে। এর মধ্যে দীপিকার যুক্ত হওয়ায় দর্শকদের আগ্রহ আরও বেড়েছে সিনেমাকে ঘিরে।

উল্লেখ্য, রোহিত শেঠির পরিচালনায় প্রথমবার ‘সিম্বা’তে অভিনয় করেন রণবীর সিং। সেখানে তার বিপরীতে দেখা গেছে সারা আলী খানকে। বক্স অফিসে প্রায় ৪০০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। এরপর রোহিত শেঠি তার নতুন সিনেমার নায়কও রণবীরকে নির্বাচন করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে