মায়ের সঙ্গে নেচে ভাইরাল ঐশ্বরিয়া কন্যা

মায়ের সঙ্গে নেচে ভাইরাল ঐশ্বরিয়া কন্যা

মেয়ে আরাধ্যকে ছোট থেকেই প্রচুর সময় দিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। শত ব্যস্ততার মাঝেও সন্তানের সঙ্গে দূরত্ব তৈরি করেননি এই বলিউড অভিনেত্রী। তাই তো কাজের কারণে দেশের বাইরে গেলেও সঙ্গে রাখেন মেয়েকে।

কিছুদিন আগে আরাধ্যকে নিয়ে এক পারিবারিক বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। তবে শুধু তারা দুজনই নয়, সঙ্গে ছিলেন অভিষেক বচ্চন। কিন্তু তারকা দম্পতিকে ছাপিয়ে বিয়েতে আলোচনার কেন্দ্রে ছিলেন ছোট্ট আরাধ্য।

বিয়ের অনুষ্ঠানে নাচ-গান নিয়মিত অংশ। আর যেখানে ঐশ্বরিয়া রয়েছেন সেখানে একটু নাচ না হলে অপূর্ণতা থেকে যায় আয়োজনের। উপস্থিত সবার সেই অনুরোধ রাখলেন এই বলিউড সুন্দরী।

তবে মঞ্চে এবার আর একা ছিলেন না ঐশ্বরিয়া। সঙ্গে উঠেছিল মেয়ে আরাধ্য। সেখানে প্রিয়ঙ্কা চোপড়ার ‘দেশি গার্ল’-এর তালে মায়ের সঙ্গে পা মেলাল আরাধ্য।

অনুষ্ঠানে ছোট্ট আরাধ্যর নাচ দেখে প্রশংসা করেন উপস্থিত সবাই। ঐশ্বরিয়া ও অভিষেক জড়িয়ে ধরেন মেয়েকে। সেই ভিডিও সামাজিক মাধ্যমে রীতিমতো ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য, দীর্ঘদিন বলিউডে অনিয়মিত ঐশ্বরিয়া রাই বচ্চন। ২০১০ সালের পর পাঁচ বছর বিরতিতে ছিলেন তিনি। এরপর ফিরেছিলেন ‘জাজবা’ দিয়ে।

২০১৮ সালে মুক্তি পায় ঐশ্বরিয়ার শেষ সিনেমা ‘ফ্যানি খান’। চলতি সময়ে তিনি ব্যস্ত আছেন ‘পন্নিয়েন সেলভান’-এর শুটিংয়ে। এটি দিয়ে প্রায় ২০ বছর পর তামিল সিনেমায় অভিনয় করছেন এই বলিউড তারকা।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে