যশের বাইসেপে মাথা রেখে ঘুমাতে চান অন্য কেউ

যশের বাইসেপে মাথা রেখে ঘুমাতে চান অন্য কেউ

হবে না-ই বা কেন? যশ হ্যান্ডসাম, সুঠাম দেহের অধিকারী! তাই যশের প্রেমে মজে টলিউডের নায়িকা থেকে সাধারণ মেয়েরা। এবার তার প্রেমে পড়লেন ইউটিউবার স্যান্ডি সাহা।

যশ নুসরাতের প্রেম এখন টক অব দ্য টাউন। ইতোমধ্যেই নিজের বিয়েকে অবৈধ ঘোষণা করেছেন নায়িকা। এবার যশের প্রেমে পড়েছে অন্য একজন। তার মনের কথা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আবার নতুন করে কে পড়ল যশের প্রেমে?

সোশ্যাল মিডিয়ায় আজব কাণ্ড কারখানার জন্য বিখ্যাত স্যান্ডি সাহা। বিভিন্ন সময়ে মজার ছলে যশের প্রতি তার ভালোলাগার কথা বলেছেন। এবার যশের ইনস্ট্রাগ্রামে দেওয়া একটি ছবিতে যশ নীল রং শার্ট পরে রয়েছেন। যেখানে নায়ক লিখেছেন I’ll paint my mood in shades of blue। এই পোস্টের পরই স্যান্ডি তার ছবিতে লেখেন, ‘তোমার বাইসেপে মাথা দিয়ে ঘুমাতে চাওয়া আমার মন’। তাতে অবশ্য যশের তরফ থেকে কোনও মন্তব্য আসেনি।

এদিকে নুসরাত নাকি আগেই পড়েছেন যশের প্রেমে। তাদের প্রেমের শুরু এস ও এস কলকাতার শুটিংয়ের সময় থেকে। তখন নায়িকা লিভ-ইন করছিলেন নিখিল জৈনের সঙ্গে। তার কিছুদিনই পরেই সেই লিভ-ইন সম্পর্ক থেকে বেরিয়ে আসেন নায়িকা। চুপচাপ চলতে থাকে তাদের প্রেম। অবশেষে দুজনের আজমীর শরীফ ঘুরতে যাওয়ার ছবি সামনে আসাতে জানাজানি হয় তাদের সম্পর্কের কথা। তার মধ্যেই প্রকাশ্যে আসে নায়িকার মা হওয়ার খবর। তবে তার সন্তানের বাবা কে তা নিয়ে প্রশ্ন উঠলে দায় অস্বীকার করেন নিখিল জৈন। স্বাভাবিক ভাবে আঙুল উঠছে যশের দিকে। কিন্তু, এখনও পর্যন্ত এই নিয়ে মুখ খোলেননি কেউই।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে