সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ

বরিশালে

সদস্য চাই

বরিশালে নতুন বন্ধুদের নিয়ে আহ্বায়ক কমিটি গঠন করা হবে শিগগির। মুক্তমনের অধিকারী সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। আপনি যদি দেশ মাতৃকাকে ভালোবাসেন এবং দেশের জন্য ভালো কোনো কাজ করতে চান তবে আপনি আমাদের পতাকাতলে যোগ দিতে পারেন। আমরা একটি সুন্দর দেশের সুন্দর নাগরিক হিসেবে গড়ে তুলব একটি নতুন সমাজ। আপনি যদি সেরকম প্রত্যাশা করেন তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

আরিফুল ইসলাম খান

প্রতিনিধি, বরিশাল

০১৭১৮২৩৭৭২৩

নাগরপুরে নতুন সদস্য আহ্বান

টাঙ্গাইলের নাগরপুরে নতুন বন্ধুদের নিয়ে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম আহ্বায়ক কমিটি গঠন করা হবে। আপনি যদি সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, মানবতাবাদী, শৃজনশীল ও মুক্তমনের অধিকারী হন তবে যোগ দিতে পারেন আমাদের এ আয়োজনে। আমরা আপনাদের মতো সৃষ্টিশীল মানুষদের নিয়ে সুন্দর সমাজ গঠনে কাজ করতে চাই। যেখানে থাকবে না হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অত্যাচার-নির্যাতন। আমরা সকলে মিলে মানবধর্ম আর মানবিকতার গান শোনাব। আপনি চাইলে যোগাযোগ করতে পারেন।

আবু বকর সিদ্দিকী

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

নাগরপুর, টাঙ্গাইল

০১৭১১৫১৫৩৩৪

ভূঞাপুরে চাই নতুন সদস্য

মননশীল, চিন্তাশীল, রুচিশীল দেশ ও দশের কল্যাণে নিবেদিত প্রাণ, যারা সমমনা বন্ধু খুঁজছেন তাদের খুঁজছে ভূঞাপুর ফ্রেন্ডস ফোরাম। দৈনিক যায়যায়দিনের মাধ্যমে নিজের সুস্থ চিন্তা ও চেতনাকে বিকশিত করতে আর দেশ ও জাতি গঠনে নিজেকে উৎসর্গ করতে আসুন ভূঞাপুর ফ্রেন্ডস ফোরামের পতাকা তলে। চলুন চিন্তার সংমিশ্রণ ঘটিয়ে এগিয়ে যাই সত্যের সন্ধানে। হাতে হাত রেখে চলি শান্তির পথে। আমাদের সঙ্গে থাকতে আগ্রহী বন্ধুরা যোগাযোগ করুন।

অধ্যাপক আখতার হোসেন খান

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

ভূঞাপুর টাঙ্গাইল

০১৭১৪-৭৫৪৫০৩

গাইবান্ধায় সদস্য সংগ্রহ চলছে

গাইবান্ধায় কমিটি গঠনের জন্য নতুন বন্ধু সন্ধান করছি আমরা। বন্ধুরা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটিয়ে সৃজনশীল কাজ করতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। আত্মপ্রত্যয়ী ও মুক্তমনের অধিকারী যারা- তাদের আমাদের ফোরামে আমন্ত্রণ। দেশ তথা মানুষের জন্য ভালো কিছু করার উন্মুক্ত পস্নাটফর্ম যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম। আমরা সুন্দর দেশের সুন্দর নাগরিক হিসেবে গড়ে তুলব একটি নতুন সমাজ। সবাই কাজ করছি সে প্রত্যাশা নিয়ে। যদি সে রকম প্রত্যাশাই থাকে, তবে দেরি না করে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

মো. জিলস্নুর রহমান মন্ডল পলাশ

প্রতিনিধি, গাইবান্ধা।

মোবা : ০১৭১৫৯১৭৪৩৮

ভেড়ামারায়

সদস্য সংগ্রহ

কুষ্টিয়ার ভেড়ামারায় কমিটি গঠনের কাজ চলছে জোরেশোরে। নতুন মুখের সন্ধানে কাজ করছি আমরা। কবি, সাংবাদিক, লেখক, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। সৃজনশীল, মননশীল, মুক্তমনা বন্ধুরা আপনাদের জন্য রয়েছে একটি উন্মুক্ত পস্নাটফর্ম, যে পস্নাটফর্মে থেকে দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে পারেন। এ ফোরামে যোগ দিয়ে ভালো কাজে অংশ নিতে যোগাযোগ করার জন্য আপনাকে আহ্বান করা হচ্ছে।

জাহাঙ্গীর হোসেন

উপদেষ্টা, ভেড়ামারা, কুষ্টিয়া।

\হমোবা : ০১৭১১৪৮১৮২১

ধামরাইয়ে নতুন সদস্যের সন্ধানে

ঢাকা জেলার ধামরাইয়ে ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা নতুন সদস্য খুঁজছেন। আপনি যদি সৃজনশীল, সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী ও দৃঢ়চিত্তের মানুষ হন, তবে এ ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। সমাজে ভালো কিছু করতে হলে চাই ভালো মনের কিছু মানুষ। সমাজ আপনাকে কী দিয়েছে, তা বড় কথা নয়, আপনি সমাজকে কী দিতে পেরেছেন তা-ই বড় কথা। আপনি এ আলোর মিছিলে যোগ দিতে চাইলে যোগাযোগ করুন আমাদের সঙ্গে-

আজহারুল ইসলাম রাজু

উপদেষ্টা

ফ্রেন্ডস ফোরাম ধামরাই, ঢাকা।

\হমোবা : ০১৭১৬৯৮৫১৩৯

বোয়ালখালী কমিটি গঠন শিগগিরই

বোয়ালখালী আহ্বায়ক কমিটি গঠনের জন্য সদস্য সংগ্রহ প্রায় শেষের দিকে। অনেক বন্ধু আছেন। আরো কিছু বন্ধুর সন্ধান করছি। যারা সৃজনশীল কাজে যুক্ত থেকে নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান, তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিয়ে দেশমাতৃকার সেবা করতে পারেন। আপনি যদি আত্মপ্রত্যয়ী হোন তবে চলে আসুন আমাদের ফোরামে। আমাদের প্রত্যাশা সুস্থ জাতি গঠনে আমরা একটু এগিয়ে থাকব। সুনাগরিক হিসেবে গড়ে তুলব একটি নতুন সমাজ। আপনি যদি সে রকম প্রত্যাশা করেন, তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

রাজু দে

বোয়ালখালী, চট্টগ্রাম।

মোবা: ০১৮১৪৩৫৪৩৬৩

জবিতে সদস্য সংগ্রহ চলছে

যারা নিজেকে আলোকিত করে দেশ, জাতি ও বিশ্বমানবতার কল্যাণে নিয়োজিত করতে চান। যারা শিল্প-সাহিত্য-সংস্কৃতি, খেলাধুলা, জ্ঞান-বিজ্ঞানের চর্চা ও নানা ধরনের জনকল্যাণমূলক কাজে অংশ নেওয়ার মাধ্যমে দেশপ্রেম ও মানবসেবায় নিজেকে নিয়োজিত করতে চান এবং সৃজনশীল কাজে নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান, তারা আমাদের সঙ্গে যোগ দিতে পারেন ফ্রেন্ডস ফোরামে।

\হযোগাযোগ: ০১৭৫৮২৬০০০০

মহিউদ্দিন রিফাত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে