চকরিয়ায় রক্তের গ্রম্নপ নির্ণয়

চকরিয়ায় রক্তের গ্রম্নপ নির্ণয়

মহান বিজয় দিবস উপলক্ষে চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদে বিনামূল্যে রক্তের গ্রম্নপ নির্ণয়, থ্যালাসেমিয়া সচেতনতা ও রক্তদানে উদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। ক্যাম্পেইনটি মাতামুহুরী বস্নাড ডোনার'স সোসাইটির উদ্যোগে অন্বেষণ সোশ্যাল অ্যান্ড বস্নাড ডোনার'স সোসাইটি ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত হয়। এ ক্যাম্পেইন উদ্বোধন করেন পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, আনোয়ারুল আরিফ দুলাল।

ক্যাম্পেইনে উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়ন বিভিন্ন গ্রামের প্রায় দুই শতাধিক জনসাধারণের মাঝে বিনামূল্যে রক্তের গ্রম্নপ নির্ণয়ের পাশাপাশি প্রায় চার শতাধিক থ্যালাসেমিয়া সচেতনতা ও রক্তদানে উদ্বুদ্ধকরণ লিফলেট বিতরণ করা হয়।

ক্যাম্পেইন পরিচালনা করেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সভাপতি মো. ইউনুস উদ্দিন, রবিউল হাসান ও মাহফুজুল করিম জাহিদ। এ সময় উপস্থিত ছিলেন অন্বেষণ সোশ্যাল অ্যান্ড বস্নাড ডোনার'স সোসাইটির উপদেষ্টা, জিয়া উদ্দিন, পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদের সচিব, আবদুর রাজ্জাক এবং অন্বেষণ সোশ্যাল অ্যান্ড বস্নাড ডোনার'স সোসাইটি ও মাতামুহুরী বস্নাড ডোনার'স সোসাইটির বিভিন্ন পর্যায়ের নেতারা ও সদস্যরা।

সভাপতি, জেজেডি ফ্রেন্ডস ফোরাম

চকরিয়া, কক্সবাজার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে