কাশিয়ানীতে বন্ধুদের মিলনমেলা

কাশিয়ানীতে বন্ধুদের মিলনমেলা

কাশিয়ানী প্রেস ক্লাবের নবনির্বাচিত কাযনির্বাহী কমিটিকে সংর্বধনা দিয়ে বরণ করে নিল ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা। গত শুক্রবার বিকালে কাশিয়ানীপ

প্রেসক্লাব ভবনে তারা এ সংবর্ধনার আয়োজন করে।

বিকাল হতে না হতেই বন্ধুরা উপস্থিত হয়ে যায় প্রেসক্লাব চত্ব্বরে। এক এক করে উপস্থিত হন আমন্ত্রিত অতিথিরা। কাশিয়ানী প্রেস ক্লাব পরিণত হয় এক মিলন মেলায়। কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্যে দিয়ে শুরু হয় আনুষ্ঠানিকতা। ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা ও আমন্ত্রিত অতিথিরা কাশিয়ানী প্রেসক্লাবের নবনির্বাচিতদের পর্যায়ক্রমে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়। বরণ করে নেওয়া হয় কাশিয়ানী প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মুন্‌শী আলহাজ ওয়াহিদুজ্জামান, সহ-সভাপতি কাজী ওমর হোসেন, সাধারণ সম্পাদক মো. নিজামুল আলম মোরাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন সুজন, কোষাধ্যক্ষ মো. তাইজুল হোসেন টিটন, দপ্তর সম্পাদক চৌধুরী আবু তালেব, কার্যনির্বাহী সদস্য মো. ফায়েকুজ্জামান, মো. বিপস্নব হোসেন, মো. মিকাইল মিয়া, মো. লিয়াকত হোসেন লিংকন ও সরদার গোলাম মোস্তফাকে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার রথীন্দ্র নাথ রায়। বিশেষ অতিথি ছিলেন অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাজাইল ইউনিয়নের চেয়ারম্যান কাজী জাহাঙ্গীর আলম, কাশিয়ানী সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. মশিউর রহমান খান, মহেশপুর ইউনিয়ন চেয়ারম্যান কাজী আবুল কালাম আজাদ, কাশিয়ানী সদর ইউনিয়নের সভাপতি মো. আনোয়ার হোসেন আনু, অধ্যক্ষ মো. মুজিবুর রহমান, উপজেলা সমবায় অফিসার মো. আব্দুর রহমান, জয়নগর ইয়ার আলী খান ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ড. প্রণব কুমার রায়।

ফ্রেন্ডস ফোরামের সভাপতি মুনশী আলহাজ ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে অন্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. শহিদুল আলম মুন্না, সাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাবের নবনির্বাচিত সদস্য মো. বিপস্নব হোসেন, সদস্য মো. ফায়েকুজ্জামান, ফ্রেন্ডস ফোরোমের সাধারণ সম্পাদক মো. এনায়েত হোসেন। সঞ্চালনায় ছিলেন মো. তারিকুজ্জামান মিলন।

কাশিয়ানী শাখার ফ্রেন্ডস ফোরামের বন্ধুদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী অধ্যাপক মো. সুলতানুল আলম খান, মো. হাবিবুর রহমান হানিফ, মো. ওয়াহিদুজ্জামান দুলাল, মো. তারিকুজ্জামান মিলন, অরুপ গাইন, উপদেষ্টা শেখ আব্দুল অদুত, অধ্যক্ষ অতুল কৃষ্ণ দাস, রুবাইনা রাখি রোজি, মো. শাহাদত হোসেন, মো. জিয়াউর রহমান জিয়া, সাকিব হোসেন, মো. আসরাফুজ্জামান মিন্টু, ভক্তি বিকাশ ঘোষ, মো. তারিখ মাসুদ, বেতার কণ্ঠশিল্পী মো. জগলুল হায়দার শাহিন, প্রধান শিক্ষক মো. কামরুল হাসান, অধ্যাপক প্রদীপ রায়, কবি সাবরিনা প্রমুখ।

উপদেষ্টা, কাশায়ানী, গোপালগঞ্জ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে